Tollywood

Subhashree Ganguly: শরীর দেখিয়ে কটাক্ষ নয়, এবার শাড়ির সঙ্গে রাঙা সিঁদুরে একেবারে লক্ষ্মী বউ শুভ ডার্লিং! নিতান্ত সাবেকি ছোঁয়ায় অনন্যা

বাংলা সিনেমা জগতের যে সময় একের পর এক সুপারহিট ছবি মুক্তি পাচ্ছিল সেই সময় যে সকল অভিনেত্রীরা জনপ্রিয়তা লাভ করেছিল তাদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। দেব এবং জিৎ এর সঙ্গে জুটি বেঁধে একের পর এক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন বাংলার দর্শককে। তার অভিনয় জীবন শুরু প্রথম থেকেই শুভশ্রীর অভিনয় এবং সৌন্দর্যের মুগ্ধ হতো বাংলার দর্শক।

বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করেছেন এবং তাদের দুজনের একটি পুত্র সন্তান রয়েছে। পরিচালক এবং অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে একে অপরের সঙ্গে ছোট্ট ইউভানকে নিয়ে অনেক ছবি দেখতে পাওয়া যায়। সেইসঙ্গে অভিনেত্রীর বিয়ের পরে তার সৌন্দর্য যে আরও বেড়ে গেছে তা বলার অপেক্ষা রাখে না।

নিজের সোশ্যাল মিডিয়ায় পশ্চিমী পোশাকের সঙ্গে সঙ্গে শাড়িতেও মুগ্ধ করেন অনুরাগীদের। কোন পূজো হোক বা অনুষ্ঠান অভিনেত্রীকে একদম বঙ্গ গৃহিনী রূপে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা যায়। সম্প্রতি তেমনি একটি ভিডিও অভিনেত্রীর মিডিয়াতে দেখতে পাওয়া গেছে। যেখানে শাড়িতে মোহময়ী লাগছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত ভিডিওটিতে দেখা গেছে একটি নীল ও গোল্ডেনের কম্বিনেশনে একটি শাড়ি পড়েছেন তার সঙ্গে মানানসই সোনার গয়না। এর সাথে তার হাতে রয়েছে শাখা পলা এবং সিঁথিতে মোটা করে সিঁদুর। যা তার এই রূপকে আরও সুন্দর করে ফুটিয়ে তুলেছে। সেই সঙ্গে খোলা চুল এবং মানানসই মেকআপ।

একটি ঠাকুরদালানে হাতে জবার মালা নিয়ে ঘুরছেন এবং বসে রয়েছেন এমনই দেখা গেছে ভিডিওটিতে। বোঝাই যাচ্ছে কিছুদিন আগেই পুজোর মরসুম গেছে আর সেই সময় তোলা হয়েছে এই ভিডিওটি। ভিডিওটি দেখে তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে। তবে তার অনুরাগীরা ছাড়া নেটিজেনরাও এই ভিডিও দেখে মুখ ফেরাতে পারেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button