Tollywood

উন্মুক্ত উরু, বালির উপর বসে শ্রাবন্তী! ছবি পোস্ট করতেই ‘ঢং’ বলে বসলো নেটিজেন

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। নায়িকা বরাবর বিতর্কে থাকেন তাঁর ব্যক্তিগত জীবনকে নিয়ে। বিশেষ করে তাঁর প্রেম জীবন নিয়ে বরাবর কৌতূহলে থাকেন তাঁর অনুরাগীরা এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। এবার আবার নায়িকা এমন এক ছবি পোস্ট করলেন যার জন্যে আলোচনার শীর্ষে তিনি এখন।

সম্প্রতি চর্চিত প্রেমিক অভিরূপের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অভিরূপের সঙ্গেই নাকি শ্রাবন্তী ঘুরতে গিয়েছিলেন এমনটাই কানাঘুষো শোনা যাচ্ছে। দুবাই গিয়েছিলেন বলেই খবর। এবার সেই দুবাই ভ্রমণের ছবি পোস্ট করলেন তিনি। সাদা রঙা একরঙের ওয়ানপিসে দুবাইয়ের সমুদ্রতীরে সাদা বালিতে কখনও বসে আবার কখনও বা দাঁড়িয়ে পোজ দিচ্ছেন এই টলি নায়িকা। খালি পা, উন্মুক্ত উরু, পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে শ্রাবন্তীর বক্ষভাজ। আর এতেই ভাইরাল তিনি। এই ছবি নায়িকা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে নায়িকা লিখেছেন খুশি থাকাকেই বেছে নিয়েছেন তিনি। এর থেকে কোথাও গিয়ে কি নায়িকা ইঙ্গিত দিলেন যে তিনি এত নেতিবাচক মন্তব্য থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে চাইছেন?

নায়িকার উদ্দেশ্য যাই হোক না কেন নিন্দুকেরা তাঁকে ছেড়ে কথা বলেনি। ট্রোলিংয়ের মুখে পড়তে হলো আবার তাঁকে। একজন কমেন্ট বক্সে লিখেছে যে ‘বুড়ো কালেও ঢং করতে হলো’। এদিকে সবাই যে তাঁর সমালোচনা করেছে এমনটা নয়। অনেকেই তাঁর এই রূপে মুগ্ধ সেকথা জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button