বিয়ের পিঁড়িতে বসছেন সায়নী! মুখ্যমন্ত্রী পাঠালেন বিশেষ উপহার

টলিপাড়ায় (Tollywood) এখন বিয়ের মরশুম। সন্দীপ্তা-সৌম্য থেকে শ্রীপর্ণা-শুভদীপ বা স্বর্ণদীপ্ত-অর্পিতা। সবার বিয়ে চলতি বছরেই। ছোটপর্দা থেকে বড়পর্দা। বাদ যাচ্ছেন না কেউই। নভেম্বরের শেষদিনে প্রিওয়েডিংয়ের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। আর রবিবার প্রেমিক সৌম্যর সঙ্গে বাগনানের ছবি। বলা বাহুল্য, সেই ছবি হার মানাবে বলিউডের বিয়েকেও। ৭ই ডিসেম্বর পরিণয় পাবে সৌম্য-সন্দীপ্তার প্রেম।

অন্যদিকে, বিয়ে করেছেন শ্রীপর্ণা রায়। বিয়ের দিন লাল টুকটুকে শাড়িতে আর মানানসই গয়নায় এক্কেবারে বাঙালি বউয়ের বেশে সেজে উঠেছিলেন নায়িকা। অপরদিকে, সাবেকি লাল পাঞ্জাবি আর সাদা ধুতি পরে বিয়ে করতে এসেছিলেন পাত্র শুভদীপ।

আর পরমপিয়ার বিয়ে তো আর কারোর অজানা নয়। সামাজিক মাধ্যমের পাতায় চোখ বোলালেই দেখা মিলছিল তাঁদের নিয়ে মজার মিম ও ট্রোলের। এই মুহূর্তে সমাজ মাধ্যমে ট্রেন্ডিং, পরমব্রত চ্যাটার্জি ও পিয়া চক্রবর্তী ওরফে পরমপিয়া। বন্ধু প্রাক্তনকে বিয়ে করার সূত্রে ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেতা ও তাঁর ঘরণী।

তবে এবার সেই তালিকায় নাম্বার লেখাতে চলেছেন অভিনেত্রী সায়নী দত্ত। ঘনিষ্ঠ সূত্রে খবর, ১৫ ডিসেম্বর গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করছেন তিনি। অভিনেত্রীর বাবা সুভাষ দত্ত খ্যাতনামা পরিবেশকর্মী। তাই নিমন্ত্রিতের তালিকায় রয়েছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সায়নীর বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না তিনি।

তবে উপহার পাঠাতে ভোলেননি মাননীয়া। সায়নীর বিয়েতে একটি হাতে লেখা চিঠি পাঠিয়েছেন মাননীয়া। সঙ্গে একগুচ্ছ উপহার। বলা বাহুল্য, মুখ্যমন্ত্রীর হাতে লেখা চিঠি দেখে আপ্লুত অভিনেত্রী। ১৫ তারিখ বিয়ে সেরে ১৬ই ডিসেম্বর চণ্ডীগড় যাবেন নবদম্পতি। ১৯ তারিখ আরও একটি রিসেপশন হওয়ার কথা আছে তাঁদের।

Back to top button