Tollywood

Actress got Pregnant: বিয়ের এক মাসের মধ্যেই জানতে পারেন তিনি অন্তঃসত্ত্বা, তাই কেরিয়ার, শখ সব শেষ! বিয়েটাই কি ছিল চরম ভুল? রচনা দিদির কাছে ক্ষোভ প্রকাশ করে বসলেন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী

বিয়ে একটা মানুষের জীবনে বহু পরিবর্তন নিয়ে আসে। তবে সেখানে মেয়েদের ক্ষেত্রে পরিবর্তনের সংখ্যাটা অনেক বেশি। তাদের প্রথম পরিবর্তন শুরু হয় তাদের পরিচয় এবং বাড়ি থেকে। তারপর একের পর এক পরিবর্তন ঘটতেই থাকে। আর বিয়ের পর অনেক মেয়ের সারাজীবনের স্বপ্নকে হারিয়ে যেতে দেখা যায়। আর এমনটাই ঘটতে দেখা গেছে জনপ্রিয় টেলি অভিনেত্রী সানন্দা বসাকের সাথে।

Sananda Basak Photo Gallery | CineHub
সানন্দা বাংলা টেলিভিশনের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। একটা সময় বহু জনপ্রিয় ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। ‘গোয়েন্দা গিন্নি’,‘জয়ী’,‘প্রথমা কাদম্বিনী’র মত ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। কিন্তু বর্তমানে তাকে আর সেভাবে টিভির পর্দায় দেখতে পাওয়া যায় না।

তার মেয়ে হওয়ার পর করোনা পরিস্থিতিতে অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ এর মঞ্চে প্রতিযোগী হয়ে এসে তিনি জানিয়েছেন বিয়ে হওয়ার পর থেকেই তার সমস্ত স্বপ্ন ভেঙে গেছে। এই শো তে এসে সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সামনে তার বিয়ের পর জীবন কতটা পরিবর্তন হয়েছে তা জানিয়েছেন অভিনেত্রী।

May be an image of 1 person
এদিন সানন্দার বলেন, ‘কত কত স্বপ্ন ছিল। কিন্তু বিয়ের এক মাস হতে না হতেই আমি জানতে পারি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছি। আমার বন্ধুরা যেখানে বিয়ের এক বছর বিদেশে ঘুরতে যাচ্ছিল, আমি সেখানে নিজের বাচ্চা বড় করছি। খুব রাগ হতো। সিরিয়াল করতে গিয়েই আমার স্বামীর সঙ্গে আলাপ হয়েছিল। মাঝেমধ্যেই ওকে রাগ দেখাই’।

প্রসঙ্গত বিয়ের পর হঠাৎ করেই তার জীবনে অনেক বড় পরিবর্তন হয়ে গেছে। তাই নিজের বহু শখ আহ্লাদ অপূর্ন থেকে গেছে। আর তার সেই অপূর্ন ইচ্ছা থেকে মনে যে রাগ ছিল তাই মজার ছলে এদিন প্রকাশ করেন অভিনেত্রী। সেই সঙ্গে তিনি এও জানান মেয়ে এখন অনেকটাই বড় হয়ে গেছে। তারা দুজন এখন বন্ধুর মত মেশে। তিনি এখন নিজের সংসার নিয়ে বেশ খুশি। তবে সেই সঙ্গে তিনি শাড়ি ও গয়নার ব্যবসা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button