Tollywood

অভিনেত্রী সায়নী ঘোষের বাবা আসলে যাদবপুরের ডন! একথা আপনি জানতেন কি?

বাংলা টেলিভিশনের জগতে অত্যন্ত পরিচিত মুখ সায়নী ঘোষ। অন্য ধারার সিনেমা করে তিনি নিজেকে টলিউডে প্রতিষ্ঠা করেছেন। এছাড়াও তিনি বর্তমানে রাজনীতির ক্যারিয়ারে নিজের পথ চলা শুরু করেছেন। তৃণমূলের ঝান্ডা ধরেছেন তিনি তাই তাকে এখন খুব বেশি সিনেমার পর্দায় আমরা দেখতে পাচ্ছি না বটে কিন্তু একটা সময়ে সিনেমা এবং ওয়েব সিরিজে দাপট দেখিয়েছেন এই নায়িকা। তবে বর্তমানে সায়নীর পুরনো একটা ভিডিও আবার ভাইরাল হচ্ছে যা লোকের মধ্যে আবার ঝড় তুলেছে।

বেশ কয়েক মাস আগেই দিদি নং ওয়ানে একটি স্পেশাল এপিসোড দেখানো হয় যেখানে বাবা আর মেয়ে স্পেশাল এপিসোড ছিল। সেলিব্রিটি মেয়েরা তাদের বাবাকে নিয়ে খেলতে এসেছিল সেই এপিসোডে। সেখানেই এসেছিলেন অভিনেত্রী সায়নী ঘোষ এবং তার বাবা সমর ঘোষ। আর সেখান থেকেই কথাচ্ছলে জানা গেল সায়নী ঘোষের বাবা নাকি যাদবপুরের একচ্ছত্র ডন!

সত্যিই কি অভিনেত্রীর বাবা এসব কাজে যুক্ত নাকি?যতক্ষণে ভিউয়ারসরা এসব কথা ভাবতে শুরু করেছেন ততক্ষণে বেরিয়ে এল আসল কথা। আসলে তার বাবা রিয়েল এস্টেট ব্যবসার সঙ্গে যুক্ত তাই একটু ভারিক্কি ভাব তার মধ্যে আছে। তাকে দেখলেও যে কেউ সমীহ করে চলবে। তাই মজাচ্ছলেই নায়িকা এই কথাটি বলেছেন।

এরপর বাকি সময়টা আরো মজার মজার কথা বলে কেটে যায়। অভিনেত্রী জানান যে তার বাবা একাই ঘর গোছাতে রান্না করতে খুব ভালবাসে। রচনা আরো সমস্ত কিছু শুনে বলেন যে তাদের ফ্যামিলি টা পুরো ড্রামা ফ্যামিলি বলে হাসিতে ফেটে পড়েন রচনা। এই ভিডিও এখন তুমুল হারে ভাইরাল হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button