Tollywood

Actress Leaves Serial: হঠাৎ করেই সিরিয়াল ছাড়লেন প্রধান নায়িকা! জনপ্রিয় অভিনেত্রীর আচমকা সিদ্ধান্তে চমকে গেল দর্শকরা

বাংলা টেলিভিশনে এমন বেশ কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন যারা মাঝপথে নিজের অভিনয় ক্যারিয়ারকে বিদায় দিয়েছেন। আবার কেউ কেউ এমনও রয়েছে যারা ধারাবাহিক চলতে চলতে ব্যক্তিগত কারণে সেই ধারাবাহিক ছেড়ে দিয়েছে বা অভিনয় ছেড়ে দিয়েছেন। এবার আরো এক জনপ্রিয় অভিনেত্রী অভিনয়কে বিদায় জানালেন।

নিজের দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবনকে বিদায় দিয়ে এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে থাকার সিদ্ধান্ত নিতে দেখা গেল বাংলা টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তাকে সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে এরপর থেকে আর তাকে অভিনয় করতে দেখা যাবে না।

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রুশা চট্টোপাধ্যায়। দীর্ঘ ১৩ বছর বাংলা ইন্ডাস্ট্রিতে ছোটপর্দায় কাজ করে দর্শকের মন জয় করে নিয়েছেন রুশা। প্রসঙ্গত তাকে প্রথমবার টিভির পর্দায় দর্শক দেখেছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’তে নায়িকার বোন লাবণ্যের ভূমিকায়।

তারপরে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যেমন ‘তোমায় আমায় মিলে’, ‘মহাপীঠ তারাপীঠ’ এবং ‘শ্রীময়ী’। তবে এবার তাকে আর টিভির পর্দায় দেখতে পাবে না দর্শক। তার কারণ আগামী ১৯শে জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তার হবু স্বামী কলকাতারই ছেলে কিন্তু কাজের সুত্রে থাকেন বিদেশে।

তিনি পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তার নাম অনুরণ রায়চৌধুরী। তাই বিয়ের পর বিদেশে পাড়ি দেবেন রুশা। প্রসঙ্গত ২০১৬ সালের পরে তাকে আর সেভাবে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তবে বেশ কিছু ধারাবাহিকে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করে মন জিতে নিয়েছিলেন। তাই তার বিয়ের খবরে তার ভক্তরা কিছুটা খুশি হলেও তাকে আর ছোটপর্দায় দেখা যাবে না ভেবে তাদের মন খারাপ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button