Rupanjana Mitra: চিনি, চা পাতা, নুন, কিছুই নেই বাড়িতে! এত বড় অভিনেত্রী এত টাকা তবু প্রতিবেশীর থেকে সামান্য জিনিসও ধার করে কাজ চালান রূপাঞ্জনা মিত্র! লজ্জার মাথা খেয়ে স্বীকার করলেন সব

রূপাঞ্জনা মিত্র। টলিউডের ছোট পর্দা এবং বড় পর্দা দুই ক্ষেত্রেই এক দাপুটে অভিনেত্রী বলাই যায় তাকে। দীর্ঘ সময় ধরে বাংলায় ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে চলেছেন তিনি। একের পর এক বিভিন্ন ধরনের চরিত্রে দর্শকদের ক্রমাগত বিনোদন দিয়ে চলেছেন এই বাঙালি নায়িকা।

তবে তারকাদের কাজের জীবনের থেকেও তাদের ব্যক্তিগত জীবনের প্রতি আকর্ষণ এবং কৌতূহল বরাবর বেশি থাকে ভক্তদের সেটা অস্বীকার করার উপায় নেই। আর আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে ব্যক্তিগত জীবনে এমন কি তাদের ড্রয়িং রুমে উঁকি ঝুঁকি মারার সুযোগ এসে গেছে খুব সহজেই। কারণ এখন আর আলাদা করে উঁকি মারার দরকার পড়ে না তারকারা নিজেরাই নিজেদের হাল-হাকিকত শেয়ার করে ফেলেন।

এই যেমন বাস্তব জীবনে যে একেবারে বেপরোয়া জীবন যাপন করেন এই বাঙালী নায়িকা সেটা নিজেই স্বীকার করেছেন রূপাঞ্জনা মিত্র। শুধু স্বীকার নয় বরঞ্চ এই নিয়ে একটা ভিডিও বানিয়ে ফেলেছেন। এই ভিডিও তোলপাড় সৃষ্টি করেছে টলিপাড়ায়। লোকজন বলাবলি করছে এত বড় দামি দামি অভিনেত্রী হয়েও এত টাকা উপার্জন করলেও দিনের শেষে সামান্য জিনিসগুলো চেয়ে খেতে হয় তাকে?

না, তেমন মারাত্মক কিছু নয় পুরোটাই মজার ছলে শেয়ার করেছেন নায়িকা। একটা মজার ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে দেখা যাচ্ছে প্রতিবেশীর বাড়িতে বারবার দরজার ঠকঠক করে চিনি, চা পাতা, নুন থেকে শুরু করে পেন, বালিশ, ফোনের চার্জার, ব্লুটুথ স্পিকার, এমনকি ঠান্ডা হাওয়া খাওয়ার জন্য এসি পর্যন্ত ধার চাইছেন তিনি। প্রতিবেশী উপরের সমস্ত আবদার মেটালেও শেষের দিকে আবদার হলো না মিটিয়ে বরঞ্চ মুখের উপর দরজা বন্ধ করে দেয়।

ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে এবং বেশ মজা লেগেছে দর্শকদের অনুরাগের ছোঁয়ার শাশুড়ি মা লাবণ্যর এই কীর্তি। ক্যাপশনে আবার মজা করে লিখেছেন খেতে দিলে শুতে চায়। কমেন্ট বক্স উপচে পড়েছে মজার মজার কমেন্টে। হাসতে হাসতে পেট ব্যথা হয়ে গেছে তাদের।

Back to top button