Tollywood

যার বিরুদ্ধে একসময় শ্লী’লতাহানির অভিযোগ এনেছিলেন আজ তারই গুণগান!’আবর্ত’ দেখে অরিন্দম শিলের ফ্যান হয়ে পড়লেন রূপাঞ্জনা

অতীতের স্মৃতি এখনো ভুলতে পারেননি অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। দিনের শেষে তিনি একজন মানুষ তাই এমন খারাপ করা ঘটনাগুলো থেকে নিজেকে দূরে রাখতে চেষ্টা করেন। সেই চেষ্টায় তখন পরিচালক অরিন্দম শীলকে নিয়ে তাঁর মনে কোন খারাপ অনুভূতি নেই।

আর আবর্ত দেখার পর অরিন্দমের পরিচালনা, জয়া আহসানের অভিনয় সব মিলিয়ে রূপাঞ্জনা রাতারাতি অরিন্দমের ফ্যান হয়ে উঠেছেন। আর এই কথা রূপাঞ্জনা নিজেই জানিয়েছেন অরিন্দমকে।

এর আগেও পরিচালক অরিন্দম শীলের জন্মদিনে বাকিদের মতো রূপাঞ্জনা থাকতেন আমন্ত্রিত। অরিন্দমের পরিচালনা, গল্প বলার ধরণ সবই ভালো লাগতো রূপাঞ্জনার।

একসঙ্গে কাজও করেছেন তাঁরা। যে কয়েকটি কাজ করেছেন ভালো ব্যবহার পেয়েছেন পরিচালকের থেকে। যেটুকু দেখে মনে হয়েছিল তাতে রূপাঞ্জনা অরিন্দম শিলকে ভালো মানুষ এবং দায়িত্বশীল দেখেছেন।

গ্রিনরুমে অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে এসে দেখা করে যেতেন, তাঁদের সমস্যার কথা জিজ্ঞাসা করতেন। তবে সেটাও খুব বেশি আসতেন এমনটা নয়, এটা জানালেন রূপাঞ্জনা।

অরিন্দম একসময় ‘ভূমিকন্যা’র প্রযোজক ছিলেন। সেই ধারাবাহিকের কারণে প্রচুর টাকা লোকসান হয়। বাকি পরিচালকদের থেকে অরিন্দম বরাবরই একটু এগিয়ে থাকতেন। তাই হয়তো দর্শকরা সেই সময়ের সাপেক্ষে কাজটি বুঝতে পারেননি, এমনটি ধারণা রূপাঞ্জনা। তবে অরিন্দমের আরো একটি দিক দেখে ফেলেছিলেন রূপাঞ্জনা। রাজনীতির রং লেগেছিল তারকাদের মধ্যে।

রূপাঞ্জনা ছিলেন বিজেপি এবং অরিন্দম তখন তৃণমূল কংগ্রেসের সমর্থক। তবে তা নিয়ে কখনো অন্তর করেননি এই দুজন। কারণ তাঁরা কি পেশার মানুষ এবং কাজের সূত্রে আবার দেখা হবে। তাহলে কি আগামী দিনে অরিন্দমের সঙ্গে আবার কাজ করবেন রূপাঞ্জনা? নায়িকা জানান ভালো চরিত্র পেলে ভেবে দেখবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button