Tollywood

Rupanjana Mitra: ‘কাজ না পেয়ে সুগার ড্যাডি ধরছে মেয়েরা! আরো অর্পিতা আসবে ইন্ডাস্ট্রিতে’, চরম সত্য তুলে ধরলেন অভিনেত্রী রূপাঞ্জনা

বাংলা বিনোদন জগতে একটা দীর্ঘ সময় ধরে নিজের একচেটিয়া আধিপত্য ধরে রেখেছেন এই বাঙালি অভিনেত্রী। বড় পর্দা হোক কিংবা ছোট পর্দা। উভয় ক্ষেত্রেই যথেষ্ট জনপ্রিয় রূপাঞ্জনা মিত্র। ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় থাকার ফলে এর আনাচে-কানাচে নখদর্পণে এই নায়িকার।

No photo description available.
তাই তো উঠতি অভিনেত্রীদের উশৃংখল জীবন যাপন নিয়ে এবার চরম সত্য তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়। গ্ল্যামার জগতে অনেকটা সময় বেরিয়ে আসার পর বর্তমান প্রজন্ম বেশ ভাবিয়ে তুলেছে এই নায়িকাকে। সম্প্রতি বাংলার রাজনীতিতে ঘটে যাওয়া অন্যতম গুরুত্বপূর্ণ এবং লজ্জাজনক শিক্ষক নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী অর্পিতার প্রসঙ্গ টেনে এনে আজকের সময়ের ঘটনা তুলে ধরলেন রূপাঞ্জনা।

Rupanjana Mitra: কাজ পেতে ইন্ডাস্ট্রিতে সুগার ড্যাডি ধরছে উঠতি  নায়িকারা,আরও অর্পিতা তৈরি হবে: রূপাঞ্জনা - Sugar Daddy culture now  destroying Tollywood, there will be more Arpita ...
এ প্রসঙ্গে তিনি সুগার ড্যাডি কালচার তৈরীর দাবি করলেন। নায়িকার অভিযোগ টাকার লোভে বয়সের থেকে অনেক বেশি বয়সের পুরুষদের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করছে না এখনকার অভিনেত্রীরা। তাই ল্যাভিস লাইফস্টাইল মেইনটেইন করতে সুগার ড্যাডি বেছে নিচ্ছে তারা।

Partha-Arpita: পার্থকে পেয়ে যাকে ঠকিয়েছেন ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়

ফেসবুকে সমস্ত কথা লিখেছেন তিনি। সরাসরি জানিয়েছেন যে মেয়েগুলো ইন্ডাস্ট্রিতে আসার জন্য সুগার ড্যাডি ধরছে তাদের বয়স ১৬ থেকে ২০ বছরের মধ্যে। আবার অনেকেই নাকি বড় বড় ব্যর্থ ডে পার্টি দিচ্ছে সেই সুগার ড্যাডিদের দিয়ে। পাশাপাশি প্রশ্ন তুলেছেন যে অভিভাবকরা কি বেশি প্রশ্রয় দিচ্ছে?

তার সঙ্গে ভবিষ্যৎ প্রজন্মের জন্য আরও একটা বড় প্রশ্ন রেখে গেছেন নায়িকা। যারা এই পাকের মধ্যে পড়তে চায় না তারা কী করবে? সেই মেয়েগুলো তো মাথা তুলে বাঁচতে চায়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চায়। তখন সাধারণ মানুষকে পাশে পাবে তো তারা?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button