Roosha Chatterjee: বিয়ের পরেই বরের সঙ্গে বনিবনা হচ্ছে না! বৈবাহিক জীবনে টানাপোড়েন! বিয়ে করে আদৌ কি সুখী ‘তোমায় আমায় মিলে’র উষশী?

বর্তমানে বাঙালির জীবনের সঙ্গে কার্যত অঙ্গাঙ্গি ভাবে জড়িয়ে গেছে বাংলা ধারাবাহিকগুলি। মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে এই ধারাবাহিকগুলি। বহু নতুন ধারাবাহিকের ভিড়ে পুরোনো ধারাবাহিক, পুরোনো চরিত্র, পুরোনো অভিনেতা-অভিনেত্রীরা দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নেয়।

আর তেমন‌ই একজন অভিনেত্রী হলেন রুশা চ্যাটার্জী। স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বোনের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন রুশা। এরপর একাধিক ধারাবাহিকে সফলভাবে অভিনয় করেন তিনি।‌‌‌‌‌‌‌‌ তবে সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিল স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক ‘তোমায় আমায় মিলে।’

গত ১৯শে জানুয়ারি সাতপাকে বাঁধা পড়েছেন সেই অভিনেত্রী। পাত্র কলকাতারই ছেলে। নাম অনুরণ রায়চৌধুরী। পেশায় সফ্ট‌ওয়্যার ইঞ্জিনিয়ার। আদতে বাড়ি অশোকনগরে হলেও কাজের সূত্রে থাকেন বিদেশে। আর তাই বিয়ের পর তাই রুশাও চলে যান আমেরিকায়। এই ইন্ডাস্ট্রিতে ১৩ বছরের কেরিয়ার রুশার। এক সময় টলিপাড়ার এক অভিনেতার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রুশা। যদিও পরে ভেঙে যায় সেই সম্পর্ক।

তবে এই অভিনেত্রীর বিয়েকে ঘিরে কম নোংরামি হয়নি। অভিনেত্রীর তুলনায় তাঁর স্বামীর উচ্চতা কম হ‌ওয়ায় তাঁকে রীতিমতো কটাক্ষবিদ্ধ করেন নেটিজেনরা। এমনকী এমনটাও রটে বিদেশে যাওয়ার পর থেকে নাকি ভালো নেই রুশা। বরের সঙ্গে নাকি তাঁর একেবারে বনিবনা হচ্ছে না। তবে এবার শত্রুদের মুখে ছাই দিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসার উদযাপন করলেন তাঁরা।

উল্লেখ্য, নববর্ষের দিন স্বামী অনুরণের সঙ্গে একট ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর এবার প্রকাশ্যে নিজের ভালোবাসার কথা বললেন তিনি। বেশ কিছু ছবি ভাগ করে নিয়ে তিনি লেখেন “এই হাসিটাই ভালবাসার। তোমায় ভালবাসি, বর।” এমনকী স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করতেও দেখা যায় তাঁকে। অর্থাৎ বুঝতেই পারছেন অনুরণের সঙ্গে কতটা ভালো রয়েছেন রুশা। আসলে ভালোবাসতে গেলে রূপ, রং, উচ্চতা, অর্থ বোধহয় গৌণ হয়ে পড়ে। মুখ্য শুধুই মনের মিল।

Back to top button