Tollywood

Rooqma Ray: এই জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রীর মূল্যবান সম্পদ হলো চুরি! মহা বিপাকে পড়লেন অভিনেত্রী! সোশ্যাল মিডিয়ায় উগরে দিলেন ক্ষোভ

আজকাল শুধু বাংলা জুড়ে নয়। যে কোন সিনেমার জগতেই তারকাদের দেখা মেলে অন্যরূপে। সোশ্যাল মিডিয়াতে এই তারকাদের একটা অন্য পরিচয় সৃষ্টি হয়। কেউ ইউটিউবার, কেউ আবার ব্লগার। কেউ শুধুমাত্র খাবার নিয়ে ব্লগিং করেন আবার কেউ ফ্যাশন নিয়ে আবার কেউ কেউ শুধুই দৈনন্দিন জীবনের আপডেট তুলে ধরেন নিজের অনুরাগীদের সামনে।

তেমনই এই মুহূর্তের অন্যতম চর্চিত সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি হয়ে উঠেছেন বঙ্গ অভিনেত্রী রুকমা রায়। তিনি টেলিভিশনের জনপ্রিয় মুখ। বেশ কিছু ধারাবাহিকে পরপর কাজ করার ফলে দর্শকরা এখন এক নামে চেনে এই নায়িকাকে। আর এখন তিনি প্রথম সারির একটি চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিকের প্রধান চরিত্র হয়ে উঠেছেন।

Rukma Roy wiki Biography DOB Height Serial Images - LabuWiki
আশা করি সকলেই বুঝে গেছেন আমরা কোন ধারাবাহিকের কথা বলছি। হ্যাঁ, রুকমা যে সিরিয়ালে এই মুহূর্তে অভিনয় করছেন সেটি হল লালকুঠি। একেবারে রহস্যে রোমাঞ্চে ভরা ধারাবাহিক। তবে এই রোমাঞ্চ শুধু পর্দায় নয় নায়িকার ব্যক্তিগত জীবনেও ঘটলো। এমনই এক ঘটনা শেয়ার করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

রাহুলের সঙ্গে সম্পর্ক থেকে গ্রে ক্যারেক্টার, সবেতেই চর্চার মধ্যমণি রুকমা রায় | Know Some Interesting Fact About Tele Actress Rooqma Ray - Oneindia Bengali
আসলে সম্প্রতি এত সংখ্যক মানুষ youtube এ নিজেদের চ্যানেল খুলে ফেলেছেন যে আসল বিষয়বস্তুর অভাব দেখা দিয়েছে। প্রায় প্রত্যেকেরই গল্প বা বিষয়বস্তু একই রকম হয়ে যাচ্ছে দর্শকদের কাছে। এরই মাঝে আবার ভিডিও চুরির অভিযোগ উঠছে একাধিকবার। এবার এমনই এক বিতর্ক তৈরি হলো এক ব্যবহারকারীকে কেন্দ্র করে।

এই অভিযোগ করেছেন রুকমা। নায়িকার একটি নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে মাঝে মাঝেই বিভিন্ন রিল ভিডিও ছাড়াও অন্যান্য বিষয়বস্তু আপলোড করেন তিনি। হাজার হাজার অনুগামী তা দেখে খুশি হয় আর সেটা কমেন্ট বক্স দেখলেই বোঝা যায়। নায়িকা সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন কিন্তু সেটা দর্শকদের কাছে পৌঁছানোর আগেই এক অন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নাকি তার বিষয়বস্তু অনুকরণ করে ফেলেছেন। আর সেটা পড়ে গেছে নায়িকার চোখে। তারপরেই তিনি সঙ্গে সঙ্গে কমেন্ট বক্সে প্রশ্ন করেছেন।

Rooqma Ray | Rooqma Ray Makes A Reel Video On Rainy Saturday dgtl - Anandabazar
সেখানে দেখা গেছে নায়িকাকে একজন ট্যাগ করে লিখেছে, “দি দেখো আবার শুরু করেছে”। সঙ্গে সঙ্গে নায়িকা উত্তরে বলেছেন “কী আর করবে নিজের তো ক্ষমতা নেই কনটেন্ট বানানোর তাই সেলিব্রেটিদের কনটেন্ট দিয়ে যদি জীবনে একটু দাঁড়াতে পারে”। আর সেই ভিডিওটা ছিল প্যাকআপের পর আড্ডা নিয়ে। এবার এটা নিয়ে যে বিস্তার জল ঘোলা হবে তা বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button