হাজার হাজার বাঙালি ছেলের মন ভেঙে বিদেশের রাস্তায় হবু স্বামীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন ঋতাভরী! টুক করে খেলেন চুমুও, ভাইরাল ছবি

এখন কর্মব্যস্ত জীবন থেকে অনেক দূরে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একান্তে যাপন করছেন প্রেমিকের সঙ্গে। বিদেশে রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন দুজনে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। ।

শুধু প্রেমিক নয়, তথাগত চট্টোপাধ্যায় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর হবু স্বামী। তিনি পেশায় মনোবিদ। গতবছর দীর্ঘকালীন অসুস্থতার সময় মানসিক অবসাদে ভুগছিলেন নায়িকা। সেই সময় কাছে পেয়েছিলেন এই পুরুষকে। তার হাত ধরে ধীরে ধীরে কঠিন সময় কাটিয়ে এখন ভালোবাসায় রয়েছেন অভিনেত্রী।

ব্রাসেলসের রাস্তায় একেবারে চার পাঁচটা সাধারণ মানুষের মতোই ঘুরে বেড়াচ্ছেন ঋতাভরী এবং তাঁর প্রেমিক। সেই বিশেষ কিছু ছবি ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

এর মধ্যে একটি ছবিতে দেখা গেল নায়িকার গালে টুক করে চুমু খেলেন প্রেমিক। নায়িকার মুখে তখন লজ্জার হাসি। এ ছাড়াও আরও বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা। ঋতাভরী পরেছেন ফ্লোরাল প্রিন্টের ওয়ান পিস।

শোনা যাচ্ছে সবথেকে কাছে একটি বাড়ি কিনেছেন ঋতাভরী এবং তাঁর প্রেমিক প্রথাগত। এরপর দুজনে সেখানেই থাকবেন বলে খবর। আপাতত দুজন একত্র বাস করেন।

Back to top button