Tollywood

Ranieeta Dash: জলের মধ্যে বিকিনি পরে জলকেলি করছেন রনিতা, স্পষ্ট ক্লি’ভেজ এবং স্ত’ন! “আমাদের বাহামনি সে’ক্সী হই গিছে বটে”, ভিডিও দেখে হাঁ করে তাকিয়ে থাকবেন আপনিও

বহুদিন ধরে টেলিভিশন থেকে দূরে তবে দর্শকরা ভুলে যেতে পারেন টেলিভিশনের বাহামনিকে। এ নামটি বললেই একজনের ছবি ফুটে ওঠে আমাদের চোখের সামনে। তিনি হলেন অভিনেত্রী রনিতা দাস।

BOLLYWOOD ACTRESS HOT: Popular Bengali TV Actress Ronita Das Photos and  Biography

ছোট পর্দায় একের পর এক দুর্দান্ত কাজ করে গিয়েছেন রনিতা। তবে সর্বাধিক জনপ্রিয়তা তাকে এনে দিয়েছে বাহমনি। গ্রামের সাদাসিধা মেয়ে থেকে সাংসারিক জটিলতার মধ্যে কিভাবে প্রবেশ করলো এবং তারপর কিভাবে সে সংসারের মধ্যমণি হয়ে উঠল সে সেটা নিয়েই গল্প। এরপরেও বেশকিছু ভূমিকায় অভিনয় করেছেন রনিতা তবে দর্শক তাকে বাহমনি বাদে অন্য কিছু ভাবতে পারেনি।

দর্শকদের সেই বাহমনি এখন আমূল পাল্টে গেছেন। টেলিভিশনে না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রনিতা। চেহারা থেকে শুরু করে তার ভাব সবকিছুই তুমুল পাল্টে গেছে। এখন তিনি নিজস্ব প্রযোজনা সংস্থার মালিক। তবে নিজের ব্যক্তিগত জীবন এবং কাজের জীবন নিয়ে বেশি কিছু শেয়ার করেন না।

যেখানে তাকে জলের মধ্যে বিকিনি পরে জলকেলি করতে দেখা গেছে। তার পরনে রংবেরঙের ফুলের পোশাক। জলের মধ্যে নানা ভঙ্গিমায় ভিডিও শুট করেছেন অভিনেত্রী। একেবারে জলপরী লাগছে তাকে। সম্পূর্ণ ভিজে গিয়েছেন। তার মধ্যেই তার শরীরের উ’ষ্ণতা এই শীতের রাতেও গরম করে দেবে আপনার মন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button