Rachana Banerjee: দিদি নং ওয়ানের সঞ্চালনা থেকে শাড়ির ব্যবসা, কোটি কোটি টাকার মালিক হয়েও জীবনে মিলল না ভালোবাসা! স্বামী থাকতেও ছেলেকে নিয়ে সিঙ্গেল মাদার হয়ে জীবন যাপন রচনা ব্যানার্জীর! পড়ুন সেই কষ্টের গল্প

জনপ্রিয়তা নিরিখে টেলিভিশনের অন্যান্য সমস্ত অনুষ্ঠানকে ছাপিয়ে দিয়েছে দিদি নাম্বার ওয়ান। দীর্ঘ একটা সময় ধরেই বিকেল হলেই রচনা ব্যানার্জীর সঞ্চালনায় বিভিন্ন দিদিরা খেলতে চলে আসে এই মঞ্চে আর সঙ্গে থাকে হাজার হাজার গল্প।

সেই গল্প কোনোটা হয় আনন্দের আবার কোনোটা দুঃখের। তাই কোনটায় দর্শকদের চোখের কোণে জল চলে আসে আবার কোনটায় তারা হেসে লুটোপুটি খায়। তবে এতদিন অভিনেত্রী রচনা ব্যানার্জি শুধু দিদিদের থেকে খবর নিয়েছেন, নিজের খবর শেয়ার করেননি তিনি। আজ আপনারা জানতে পারবেন এই জনপ্রিয় অভিনেত্রী জীবনের এক কঠিন গল্প।

images 21

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বিগত ১০ বছর ধরে দিদি নাম্বার ওয়ান এর মধ্য দিয়ে লক্ষ লক্ষ মহিলাকে অনুপ্রেরণা জুগিয়ে চলেছেন। বরাবর তিনি মঞ্চে বলে থাকেন নির্ভরশীল না হয়ে সর্বদা স্বাবলম্বী হয়ে ওঠার কথা। এই একই মন্ত্র তিনি ফলো করেন ব্যক্তিগত জীবনে।

images 20

অনেক জায়গাতেই শুনতে পাওয়া যায় যে রচনা ব্যানার্জীর ব্যক্তিগত জীবন একটা সিনেমার মতোই। অভিনেত্রীর আসল নাম ঝুমঝুম ব্যানার্জি। নায়িকা এখন অবধি উপহার দিয়েছেন বহু জনপ্রিয় তারকার সঙ্গে। তবে সব থেকে বেশি জনপ্রিয় জুটি ছিল উড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রি জনপ্রিয় তারকা সিদ্ধার্থ মহাপাত্রের সঙ্গে নায়িকার সম্পর্ক। শোনা যায় দুজনের এই সম্পর্ক বিয়ের পিঁড়ি অবধি পৌছে গেছিল।

তবে অবশেষে ব্যবসায়ী প্রবাল বসুর সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন নায়িকা। দুজনের একটি সন্তান রয়েছে। বেশ কিছুটা সময় ধরে নায়িকা ছেলেকে নিয়ে একাই থাকতেন বাবা-মায়ের কাছে। সম্প্রতি নায়িকার বাবা গত হয়েছেন। একটা দীর্ঘ সময় বিষন্নতায় ডুবে গিয়েছিলেন রচনা ব্যানার্জি। সেই সময়টাই দিদি নাম্বার ওয়ানে দেখা যেত না এই অভিনেত্রীকে।

অবশেষে জীবনের অবসাদ কাটিয়ে আবার নিজেকে তুলে ধরেছেন রচনা। ঠিক দিদি নাম্বার ওয়ান এর মতই বাস্তব জীবনে অতি নেই দিদি নাম্বার ওয়ান হয়ে উঠেছেন অজস্র মহিলার কাছে।

Back to top button