Tollywood

অত্যধিক কাজের চাপে হল ব্রেনস্ট্রোক! তবুও অসুস্থ অবস্থাতেই শুটিং করলেন ‘সানি’ প্রিয়াঙ্কা ভট্টাচার্য

টেলিভিশন জগতের বিশিষ্ট মুখ প্রিয়াঙ্কা ভট্টাচার্য।এই মুহূর্তে জি বাংলায় অপরাজিতা অপু ধারাবাহিকে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। ধারাবাহিকের শুটিং শেষ হলো সবে। এতদিন অসুস্থ ছিলেন। তা নিয়েই করেছেন শুটিং।

জানা যায় সম্প্রতি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। ইন্ডাস্ট্রির কাউকে এই খবর দেননি অভিনেত্রী। কাজের ক্ষেত্রে মানসিক চাপের জন্য এই ব্রেনস্ট্রোক হয়েছে নায়িকার।

ডাক্তার তাঁকে সম্পূর্ণ মানসিক বিশ্রামের পরামর্শ দিয়েছেন। বেশি জোরে কথাও বলতে পারবেন না। কিন্তু নায়িকা কাজপাগল। তাই ডাক্তারের বারণ শোনেননি। উপরন্তু এই অবস্থাতেই শুটিং করেছেন তিনি। নার্ভের ওষুধ খেয়ে ওই কদিন শুটিং করেছেন নায়িকা।

এমনকি শুটিং এর দরুন উত্তেজনার জন্য চোখে রক্ত জমাট বাঁধতে শুরু করে। তবুও ফাঁকি দেননি নায়িকা। আবারও কাজে ফিরে আসেন বিশ্রাম নিয়ে।

প্রিয়াঙ্কা জানিয়েছেন দায়িত্ব পালন করার শিক্ষাটা বাবার থেকে পেয়েছেন। তাই দায়িত্ব পালনে কখনোই পিছিয়ে যান না। অসুস্থ হলেও কাজ করে গিয়েছেন। কারণ তাঁর জন্য কোন কাজ বন্ধ থাকুক এটা তিনি চাননি। অপরাজিতা অপু ধারাবাহিকের শুটিং শেষ করে ফেলেছেন। এখন কিছুদিন টানা বিশ্রাম। তারপর আবার কাজে ফিরতে চলেছেন প্রিয়াঙ্কা।

ভিডিও ক্রেডিট: Tollywood Focus Kolkata.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button