Pratyusha-Shweta: অবিবাহিতা হয়েও মা দুর্গা’কে দশমীর বরণ করছেন টলি সেলেবরা, ‘নিয়ম কি তোমাদের জন্য আলাদা?’, শ্বেতা-প্রত্যুষা-সুস্মিতার কান্ড দেখে অবাক ধর্মপ্রাণ নেটিজেনরা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলে প্রত্যুষা পাল। প্রত্যুষা পাল বেশ জনপ্রিয় একজন মুখ দর্শকদের কাছে। “তবু মনে রেখো” ,”মহালক্ষ্মী”  “গুরিয়া যেখানে গুড্ডু সেখানের” মতো জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে তাকে কোন ধারাবাইকে দেখতে পাওয়া যাচ্ছে না।

তবে তিনি তার সোশ্যাল মিডিয়া বেশ অ্যাক্টিভ। সোশ্যাল মিডিয়ায় দৈনন্দিন জীবনের একাধিক ফটো ভিডিও তিনি শেয়ার করেন। সেখানে প্রত্যুষার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরান। সম্প্রতি সকল অভিনেতা ও অভিনেত্রীরাই মেতেছে দুর্গাপূজা নিয়ে। পূজোর এই পাঁচটা দিন অনেক অভিনেতা-অভিনেত্রী কে নতুন সাজে ধরা দিতে দেখা গেছে তাদের সোশ্যাল মিডিয়ায়। সেইভাবেই অভিনেত্রী প্রত্যুষাও নানারকম সাজে ছবি দিয়েছে। এখানেই একটি ভিডিও নিয়ে তিনি সমালোচকদের রোষের মুখে পড়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sweta Mou Bhattacharya (@bhattacharya.sweta21)

প্রসঙ্গত অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দশমীর দিন দেবী দুর্গাকে বরণ করার একটি ভিডিও পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। যেখানে অভিনেত্রীকে একটি সাদা ও লাল রঙের শাড়িতে দেখতে পাওয়া যাচ্ছে। অভিনেত্রী খাটে সিঁদুর এবং মিষ্টি নিয়ে দেবী দুর্গা এবং লক্ষ্মী সরস্বতী কার্তিক গণেশ সবাইকে বরণ করছেন। আর এই দেখেই নেটিজেনরা তার সমালোচনা করেছে।

প্রসঙ্গত দেবী দুর্গার বরণ হিন্দু মতে তারা করে যারা বিবাহিত। অবিবাহিত মেয়েদের বরং করছে খুব একটা দেখা যায় না। কিন্তু সেখানে অভিনেত্রী প্রত্যুষা পাল অবিবাহিত হয়েও দেবী দুর্গার বরণ করছেন। আর সেই দেখে ই নেটিজেনরা বলছে যে যে পর্দায় মহালক্ষ্মীর ভূমিকায় অভিনয় করেছেন সে কিনা এইভাবে হিন্দু ধর্মের অপমান করছেন! তাই নিয়ে একাধিক মন্তব্য উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button