Tollywood

সিঁথি ভর্তি সিঁদুর, সাদা শাড়ি লাল পাড়! ৩৮ বছরে এসে বিয়েটা করেই ফেললেন অভিনেত্রী পায়েল সরকার?

নিজের সৌন্দর্য আর অভিনয়ের গুণে বহু বাঙালি দর্শকদের মন জয় করেছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার। রাজ চক্রবর্তী থেকে সৃজিত মুখোপাধ্যায় একাধিক বিখ্যাত পরিচালকের সঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন তিনি।

তবে অভিনয় কথার পাশাপাশি পায়েল সরকার সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট একটিভ। মাঝে মাঝে নিজের বিভিন্ন লুক পোস্ট করে থাকেন তিনি অনুরাগীদের জন্যে। সম্প্রতি জালবন্দী মুক্তি পেয়েছে। অন্যদিকে এনক্রিপটেড সিনেমার কাজ চলছে। সেই ফাঁকেই আবার হ্যালো ৪-এর ডাবিংয়ের কাজও করছেন।

এর মাঝে একেবারে বিবাহিত বেশে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। মাথাভর্তি সিঁদুর, গা ভর্তি গয়না, উন্মুক্ত পিঠ এবং সঙ্গে সাদা শাড়ি লাল পাড়। ঠিক যেন নতুন বউ পুজো দিতে চলেছে। অনুরাগী মহলে প্রশ্ন তাহলে কি বিয়ে করে ফেললেন অভিনেত্রী পায়েল সরকার?

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

সাদা শাড়ি পরেছেন পায়েল। সেই সাদা শাড়িতে আবার এমব্রয়ডারি কাজ। শাড়ির সাদা জমিনের উপরে সাদা সুতো দিয়েই ঠাসা কাজ। সেই সঙ্গে হালকা সরু লাল রঙের পাড়। সঙ্গে আটপৌরে কায়দায় পরেছেন শাড়ি। একেবারে বাঙালি আভিজাত্য ফুটে উঠেছে। কারণ বহু বছর আগেকলকাতা ও রাজ্যের অন্যান্য জেলার মহিলাদের মধ্যে ব্লাউজ পরার ধারণা খুব বেশি আসেনি। সাহিত্যে ও সিনেমায় তার প্রমাণ পাওয়া যায়। গোল্ডেন জুয়েলারির সঙ্গে পান্না সবুজ রঙের বিডসের ডিটেলিং করা আছে গয়নায়।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

নাকের নথটি যেন তাঁর বাঙালি বউয়ের সাজ সম্পূর্ণ করেছে। বলাই বাহুল্য, বিয়ে করেননি নায়িকা। এটা তাঁর কোন ফটোশুটের ছবি। শাড়িটি পায়েল নিয়েছেন Shaanvis থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button