Tollywood

‘হাতে একগুচ্ছ কাজ,পার্টিতে ছবি তুলেই পোস্ট করার সময় নেই, ইন্ডাস্ট্রিতে বন্ধু হয় না’, অকপট বিস্ফোরক মন্তব্য পায়েল সরকারের

“হ্যালো ৪”-এর ডাবিং করতে এখন ভীষণ ব্যস্ত টলিউড অভিনেত্রী পায়েল সরকার। এছাড়াও সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত সিনেমা জালবন্দি। ‘এনক্রিপ্টেড’-এর প্রচার করছেন জোর কদমে।

অভিনেত্রী জানান এত কাজের ফাঁকেও নিজের জন্য ঠিক সময় বের করে নেন তিনি। আর একা থাকলে সিনেমা, ওয়েব সিরিজ দেখে সময় কাটান। বাইরে একা ঘুরতে যাওয়ার ইচ্ছা কখনোই হয় না। তাই ঘরেই ঘর অন্ধকার করে সিনেমা দেখার সঙ্গে অনলাইনে অর্ডার করা খাবার মিলিয়ে জমে যায়। এ খাওয়া-দাওয়ার প্রসঙ্গে নায়িকা জানালেন তিনি কোনদিন কঠিন ডায়েট মেনে চলেননি। বন্ধুদের সঙ্গে খাওয়া-দাওয়া হয়ে যায় পার্টিতে।

তবে ইন্ডাস্ট্রির অভ্যন্তরের পার্টিগুলোতে খুব কম দেখা যায় পায়েলকে। কারণ হিসেবে নায়িকা বললেন তাঁর কাছে পেশা আলাদা এবং বন্ধুত্বটা আলাদা। তাই বলে ইন্ডাস্ট্রিতে বন্ধু নেই এমনটা নয়। কিন্তু কম সংখ্যক। কিন্তু পার্টি করেই হুড়মুড়িয়ে ছবি দিতে হবে এই বিষয়টাও নেই নায়িকার মধ্যে।

এদিকে এনক্রিপটেড সিনেমায় পায়েলের বোনের চরিত্রটি প্রেমে আঘাত পেয়ে বিপথে চলে যায়। এ প্রসঙ্গে বলেন একেবারে বাস্তবের সঙ্গে মিলে যাচ্ছে। ঠিক পরের প্রজন্ম যারা, তাদের ক্ষেত্রে কিছু বললেই তারা বিপথে চলে যায়, কঠিন সিদ্ধান্ত নিয়ে ফেলে এক মুহূর্তে।

নায়িকা জানান তাঁর বয়স যখন ১৬-১৭ তখন তাঁরও মন ভেঙেছে। কিন্তু তিনি তখন পিছিয়ে না গিয়ে ভেবেছেন জীবনে আরও বড় কিছু অপেক্ষা করছে আগামীকালে। এখন সোশ্যাল মিডিয়া অবশ্য একটা বড় প্রভাব ফেলে বলে মনে করেন পায়েল। তাই তিনি মনে করেন এ বিষয়ে একটা প্রশিক্ষণ নেওয়া দরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button