Payel De: তিন থেকে চার ঘন্টা করতে লাগে মা কালীর মেকআপ! রামপ্রসাদে মা কালীর চরিত্রে নিজেকে নিয়ে আসার জন্য ঠিক কতটা পরিশ্রম করতে হয়েছে পায়েলকে? জানালেন অভিনেত্রী

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পায়েল দে। যাকে বহু বছর ধরে বাংলার দর্শক ভালোবেসে এসেছে। পায়েল তার অভিনয় গুনে বাংলার দর্শকের মনে আলাদা জায়গা করেছে। তিনি অভিনয় বেশ কয়েক বছর ধরে শুরু করলেও তার জনপ্রিয়তা আসে ‘দুর্গা’ ধারাবাহিকের সতীর চরিত্রে অভিনয় করে। বহু বছর বাংলার দর্শক তাকে সতী নামেই চিনে এসেছে।

প্রসঙ্গত পায়েলের অভিনয় জীবন শুরু ২০০৭ সালে জি বাংলার ‘একদিন প্রতিদিন’ ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করে। তারপরে ২০০৮ সালে স্টার জলসার ধারাবাহিক ‘ইচ্ছে ডানা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পান তিনি। আর তারপর ওই বছরই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ যাতে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন সেখানে সতীর চরিত্রে দেখা যায় তাকে। সেই চরিত্রটি তার জীবনের এমনই একটি চরিত্র যা দর্শকের মনে দাগ কেটেছিল। তারপর থেকে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান পায়েল।

যে ধারাবাহিক গুলো পায়েলকে দেখা গেছে মুখ্য চরিত্রে সেগুলি হল ‘বেহুলা’ , ‘বধূ কোন আলো লাগলো চোখে’ , ‘মা দুর্গা’, ‘তবু মনে রেখো’, ‘জাহানারা’। তবে তার পর থেকে তাকে বাংলা টেলিভিশনের জনপ্রিয় চ্যানেলগুলিতে দেখা গেছে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে। যেমন ধারাবাহিক ‘দুর্গা দুর্গেশ্বরী’তে দেবী দুর্গার রূপে পরে ‘চুনি পান্না’তে মধুজা মল্লিকের চরিত্রে এবং তারপর ‘দেশের মাটি’তে উজ্জয়িনীর ভূমিকায় অভিনয় করে দর্শকের মন ছুয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Payel De (@de.payel)

তবে মুখ্য চরিত্র হোক বা পার্শ্ব চরিত্র সবকিছুতেই পায়েল অসাধারণ অভিনয় করে সে কথা দর্শকরা বারবার স্বীকার করেছে। সম্প্রতি তাকে দেখা গেছে ‘ইন্দু ২’ তে অভিনয় করতে আর সেখানেও নিজের সাবলীল অভিনয়ে প্রশংসা করিয়েছেন তিনি। এছাড়া কিছুদিন আগে তাকে দেখতে পাওয়া গেছে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘সোনা রোদের গানে’ অভিনেতা ঋষি কৌশিকের বিপরীতে অভিনয় করতে। তবে তারপরে তাকে আবার দেবীর রূপে দেখতে পেয়েছে বাংলার দর্শক স্টার জলসার আসন্ন ধারাবাহিক ‘রামপ্রসাদের’ মা কালীর চরিত্রে দেখা যাবে পায়েলকে। এরই মধ্যে প্রোমো প্রকাশ পেয়ে গেছে। যেখানে অসাধারণ মানিয়েছে তাকে।

Sabyasachi Chowdhury gets back to work after Aindrila Sharma's death
সম্প্রতি এক ডিজিটাল মিডিয়ার কাছে পায়েল এক সাক্ষাৎকারে জানান, নতুন ধারাবাহিকে রামপ্রসাদে তার চরিত্রের মেকআপ করতে প্রায় তিন থেকে চার ঘন্টা লাগে। আর সেই চরিত্রটি তার কাছে খুবই চ্যালেঞ্জিং। তাই আসন্ন ধারাবাহিক নিয়ে তারা সকলেই খুবই উৎসাহী। শুরুর পরে দর্শকরা ঠিক কতটা ভালোবাসা দেয় সেটাই দেখার। এছাড়া তিনি তার ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন, ২০১২ সালে অভিনেতা দৈপায়ন দাসের সঙ্গে বিয়ে করেন পায়েল। এতগুলো বছর তারা খুব সুখে সংসার করছে। তাদের এক ছোট্ট ছেলে রয়েছে তাকে নিয়ে সম্প্রতি তারা কাশ্মীর বেড়াতে গিয়েছিলেন। পায়েল এদিন এ কথাও জানান যে একই প্রফেশনে থাকার জন্য তারা একে অপরকে খুব ভালো বোঝেন।

Back to top button