Tollywood

Payel De: মা হয়ে গেলে কেরিয়ার মায়ের ভোগে! নিন্দুকদের মুখে ঝামা ঘষে আবার অভিনয় ফিরছেন বাংলা টেলিভিশনের “দুর্গা” পায়েল

বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ পায়েল দে। দেখতে দেখতে এই অভিনয় জগতে তিনি কাটিয়ে ফেললেন প্রায় ২ দশক। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দুর্গা’তে দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেই নিজের অভিনয় প্রতিবার ছাপ রেখেছিলেন তিনি। এই চরিত্রের মধ্যে দিয়েই বাংলা টেলিভিশনে আজও দর্শক তাকে মনে রেখেছে দুর্গা হিসেবে।

Pics – February 09, 2011 | Behula
টিভির পর্দায় দুর্গা চরিত্রটিকে তিনি নিজের সাবলীল অভিনয় দিয়ে এতটাই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছিলেন যে মহালয়া হোক কিংবা যে কোন সিরিয়ালে দেবী দুর্গা চরিত্র থাকলে নির্মাতাদের প্রথম পছন্দ ছিল পায়েল। তবে দুর্গা ছাড়াও বেহুলা হিসেবেও যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

পরবর্তীতে স্টার জলসার ‘বধূ কোন আলো লাগলো চোখে’ নামে একটি সিরিয়ালে অভিনয় করেও তার আধ্যাত্মিক ইমেজ ভাঙার চেষ্টা করেছিলেন এবং যথেষ্ট সফল হয়েছিলেন ওই চরিত্রে। এই সিরিয়াল করার সময়ই বিয়ে করেছিলেন অভিনেত্রী। নায়িকার স্বামীও এক বড় মাপের অভিনেতা। কিন্তু কেরিয়ার যখন তুঙ্গে ঠিক সেই সময় বিয়ে করার সিদ্ধান্তে অনেক কটুক্তি শুনতে হয়েছিল পায়েলকে।

Sona Roder Gan Season 1 Episode 187 - Watch Full Episode Online on JioCinema

আসলে অভিনেত্রীদের ক্ষেত্রে ইন্ডাস্ট্রিতে এবং ইন্ডাস্ট্রির বাইরে খুব প্রচলিত একটি মিথ রয়েছে যে ‘বিয়ের পরেই শেষ হয়ে যায় মেয়েদের ক্যারিয়ার’। তখন শুধুমাত্র সংসার আর বাচ্চা সামলাতে সময় কেটে যায়। কিন্তু সকলের সেই ধারণা ভুল প্রমাণ করে দিয়ে অনেকের কাছেই অনুপ্রেরণা হয়ে উঠবেন পায়েল।

Desher Mati Last Episode: Actress Shruti Das Shares Her Experience And  Wrote A Nostalgic Post On Social Media | Desher Mati Last Episode: আজ শেষ  'দেশের মাটি', শ্রুতিকে পর্দায় ফেরানোর চেষ্টা করব,
বহুদিন পর আবার ছোটপর্দায় কামব্যাক করছেন এই অভিনেত্রী। ছেলের সাথে সময় কাটানোর জন্যই অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। এবার ছুটি শেষ আর আবার নিজের কাজে ফিরতে চান তিনি। এক সংবাদমাধ্যম যোগাযোগ করলে অভিনেত্রী জানিয়েছেন লীনা গাঙ্গুলীকে এর জন্য তিনি যথাযোগ্য ধন্যবাদ জানাতে চান কারণ লীলা গাঙ্গুলী তার উপর ভরসা করেছেন। তবে সিরিয়াল নিয়ে এই মুহূর্তে কিছু জানাতে চাননি তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button