Parno Mitra: স্পষ্ট ব’ক্ষবি’ভাজি’কা! শ’রীর চুঁয়ে উপচে পড়ছে যৌ’বন! বঙ্গ সুন্দরীর উ’ষ্ণ ভিডিওতে বুঁদ ভক্তমহল

নেটদুনিয়ায় আগুন জ্বালালেন এই বাঙালি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা পার্নোর নতুন ভিডিও থেকে চোখ সরাতে পারছে না দর্শক। পার্নোর পোস্ট করা নতুন ছবিতে শীতের আমেজে জল ঢেলে উ’ষ্ণতা বাড়িয়ে দিলো কয়েক গুণ।

অভিনেত্রীর এই বো’ল্ড লুক দেখে রাতের ঘুম উড়ে যাওয়াটাই তো স্বাভাবিক, তাই না? সোশ্যাল মিডিয়ায় সব সময়েই অ্যাক্টিভ জনপ্রিয় বাঙালি নায়িকা পার্নো মিত্র। তাই তার ফ্যান ফলোয়ারের সংখ্যাও নেহাৎই কম নয়। অভিনয়ের বাইরেও সোশ্যাল মিডিয়ার দরুন নিজের আলাদা ভক্তদের জগৎ তৈরি করেছেন নায়িকা।

পার্নো সবসময়ই নিত্যনতুন ফ্যাশন আর স্টাইলের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তিত্ব হয়ে উঠেছেন। অভিনেত্রীর অভিনয়ের দক্ষতা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে তার নানা সাজ আলাদা মাত্রা এনেছে জনপ্রিয়তায়। যে কোনও ড্রেস পরলেই তা শেষ কথা নয়, বরং সেই ড্রেস আপনি কত ভালোভাবে ক্যারি করতে পারছেন, সেটাও জরুরি। আর এটা নায়িকা খুব ভালো বোঝেন।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

সম্প্রতি একটি বো’ল্ড ভিডিও শেয়ার করেছেন তিনি। জন্মদিনের একটি ভিডিও এটি। বিভিন্ন ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছেন এই বঙ্গ ল’লনা। হ’ট টা’চ যোগ করেছে তার হাসি। মূলত এই পোশাকগুলি ফ্রক টাইপের। তাতে স্পষ্ট তার ক্লি’ভেজ। আর ন্যু’ড মেকআপ। তবে এই সাজে তিনি খেলা করেছেন চোখের মেকআপ নিয়ে যা সত্যি দেখবার মতো।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

Back to top button