Tollywood

দু-দু’বার বিয়ে করেছেন, যশকে জড়িয়ে অন্তরঙ্গ ছবিও দিচ্ছেন তবু গোপনাঙ্গে খোদাই করলেন এ কার নাম! নুসরতের Tattoo ভাইরাল হতেই শুরু হয়ে গেলো নতুন জল্পনা…

বাংলা ইন্ডাস্ট্রির অভিনেত্রী নুসরাত জাহান এবং সমালোচনা একে অপরের পরিপূরক হয়ে উঠেছে বর্তমান দিনে। তার ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা তাকে কটাক্ষ করে থাকে। প্রথমত তার প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক থেকে বিচ্ছেদ এই সবকিছু নিয়েই সংবাদ শিরোনামে থাকতেন অভিনেত্রী।

তারপরে প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে লিভ ইনে থাকাকালীনই তিনি তার সন্তান ঈশানকে জন্ম দেন। সেই নিয়েও বিতর্কের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী।তারপরে এখন অভিনেত্রী স্বামী যশ দাশগুপ্ত এবং সন্তানকে নিয়ে সুখেই রয়েছেন। কিছুদিন আগেই স্বামীর সঙ্গে বিদেশে পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন দুজনে। তবে তারপরেই শোনা গেছে যশ টলিউড ছেড়ে এবার বলিউডের দিকে পারি দিয়েছেন। সম্প্রতি তার নতুন ছবি ‘ইয়ারিয়া টু’ এর প্রথম ঝলক সামনে এসে গেছে।

তাই এবার অভিনেত্রীর একটি ছবিকে কেন্দ্র করে উঠেছে নানা রকম কটাক্ষ। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নিজের একটি নীল জিন্স এবং ক্রপটপ পরা ছবি দিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই তার বুকের উপর কিছু একটা লেখার ট্যাটু দেখা যাচ্ছে। আর তাই জন্যই অনেকে বলছে যে যশকে ছেড়ে এবার কার নাম লিখলেন অভিনেত্রী নিজের বুকের ওপর? আবার অনেকে বলেছে যে এটা তার ছেলে ঈশানের নাম হতে পারে।

কিন্তু আসলে সত্যিটা অন্য। স্বামী যশ অথবা ছেলে ঈশান কারোরই দাম তার বুকের উপর লেখা নেই। তারা ছাড়া অন্য কোন ব্যক্তিরই নামও নয়। সেটা একটি ইংরেজি অক্ষর ‘victory’ অর্থাৎ জয় শব্দটি লেখা। আরে এটা নতুন কোন ট্যাটু নয়। প্রায় দু বছর ধরে অভিনেত্রীর বুকে এই ট্যাটুটি রয়েছে। প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে নানা রকম পোশাকে ধরা দেন অভিনেত্রী আর সেইসঙ্গে তার বুকের উপর এই ট্যাটুটি ও উঁকি মারে। অনেক সময় এমন জায়গায় ট্যাটু করার জন্য তাকে কটাক্ষের সম্মুখীন হতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button