Tollywood

বনবিড়ালের পটি দিয়ে তৈরী কফি রোজ সকালে খেতেন নুসরাত-যশ!তাতেই নাকি বেড়েছে প্রেম? একবার খেয়ে দেখবেন নাকি এই পটি দিয়ে তৈরী কফি?

নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। শুধু টলিউড নয় সোশ্যাল মিডিয়াতেও ছেয়ে রয়েছেন এই দুজনে। বলা যায় এই দম্পতি সোশ্যাল মিডিয়া সেনসেশন। দুজনের সম্পর্কের শুরু থেকে সন্তানের জন্মদান অব্দি এবং তারপর যশোর নিজের সন্তানের পিতৃত্ব স্বীকার করা এ সবটাই অবাক করে দিয়েছে অনুরাগীদের।

সম্প্রতি ইন্দোনেশিয়ায় এই দম্পতি সময় কাটালেন একসঙ্গে। সেখানে গিয়ে অ্যাডভেঞ্চার করেছেন জমিয়ে। তার কিছুটা ঝলক হয়তো আপনারা পেয়েছেন শিরোনাম পড়েই।

হ্যাঁ, এভাবেই সেখানে তাঁদেরকে কফি বানাতে হতো। হাতে কফি গাছের ডাল। অভিনেতা ততক্ষণে খাঁচা বন্দি বনবিড়ালের সামনে দাঁড়িয়ে পড়েছেন। এভাবেই কফি খেয়ে দিনে শুরু করতেন এই দম্পতি। কিন্তু এই কফি যে সে কফি নয়। একেবারে রোস্ট করে নিজের হাতে বানাতে হবে কফি। তবেই মিলবে আসল স্বাদ।

ইন্দোনেশিয়ার বিখ্যাত লুওয়াক কফির নাম যারা ওই দেশে গেছে তারা অবশ্যই জানে। এটা আসলে বন বিড়ালের মল নিঃসৃত একটা কফি। বন বিড়ালের পাকস্থলীর উৎসেচকে জারিত হয়ে মলের সঙ্গে বেরিয়ে আসে এই কফির দানাগুলি। তারপর সেগুলোকে শুকিয়ে রাখা হয় এবং রোস্ট করা হয়। সেখান থেকেই আসে স্বাদ।

নুসরত আর যশ দুজনেই সেই স্বর্গীয় স্বাদ উপভোগ করেছেন। গরম জলে ফুটিয়ে নায়িকা শুকিয়ে নিয়েছেন মলের দানা। হামানদিস্তায় কফি গুঁড়ো করেছেন অভিনেতা নিজে। সেই ভ্রমণের স্মৃতি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button