Nusrat Jahan: পুজোতে পরবেন বলে বি’কিনি কিনলেন নুসরাত জাহান! সে’ক্সি মাম্মাকে বি’কিনি পরে উন্মু’ক্ত শরীরে দেখে পাগল পুরুষরা, সোশ্যাল মিডিয়ায় লাগল আগুন

বাংলা ইন্ডাস্ট্রির সম্প্রতিকালের জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরত জাহান। একের পর এক শুটিং সারছেন অভিনেত্রী এবং তার সাথে তিনি আবার বসিরহাটের সাংসদ। সব কিছু নিয়ে নিজের কর্মজীবনে বেশ ব্যস্ত তিনি। তবে কর্মজীবনের ব্যস্ততার মাঝেও স্বামী যশের সাথে থাইল্যান্ড বেরিয়ে এলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি উষ্ণতা ছড়িয়েছে নেট দুনিয়ায়। তাদের দুজনকে মাঝ সমুদ্র দেখা গেছে নৌকার ওপর একান্তে সময় কাটাতে।


তবে সম্প্রতি অভিনেত্রীকে নিয়ে বেশ জল্পনা উঠেছে যে হিন্দি ইন্ডাস্ট্রির জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস সিজন ১৬ তে দেখা যেতে চলেছে এই বাঙালি অভিনেত্রীকে। কথাবার্তা প্রায় অনেকটাই এগিয়েছে তবে এখনো অভিনেত্রী বা চ্যানেলের তরফ থেকে কিছুই প্রকাশ করা হয়নি। তারই মধ্যে থাইল্যান্ড ঘুরে এখন কলকাতায় ফিরেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই পুজোর বিশেষ সাজে ছবি দিয়ে মুগ্ধ করেছেন অনুরাগীদের। সেই সঙ্গে পুজোর শুভেচ্ছা ও জানিয়েছেন। তবে তাই নিয়েও নেটিজেনরা আক্রমণ করতে ছাড়েনি অভিনেত্রীকে। তবে সেইসব তিনি কখনোই কানে নেন নি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

এবার তিনি আবার পুজোর ট্রেন্ডে গা ভাসালেন। যেখানে সকল অভিনেতা অভিনেত্রী সারা বছরের কড়া ডায়েট এবং শরীরচর্চা ছেড়ে নিয়ম ভেঙ্গে পুজোর পাঁচটা দিন কাটানোর কথা বলছেন। সেই একইভাবে নুসরত এবার সোশ্যাল মিডিয়ায় একই বার্তা দিলেন। নীল কমলা রঙের বি’কিনি পরে খোলা চুলে, মসৃন কোমরে ছবি দিয়ে নুসরত ভক্তদের মন কাড়লেন। তার সাথে সাথে ক্যাপশনে লিখলেন ‘ডায়েটকে টাটা কারণ পুজো এসে গেছে।’

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)


প্রসঙ্গত গতবছরই তার একটি ছেলে হয়েছে কিন্তু ছেলে জন্মের এক মাসের মধ্যেই অভিনেত্রী তার স্লিম অ্যান্ড ট্রিম ফিগারে ফিরে এসেছেন। নিজের কঠিন শরীরচর্চা এবং ডায়েটকে কেন্দ্র করে তিনি এত ফিট। আর তাই অভিনেত্রীকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় একের পরে হ’ট এন্ড বো’ল্ড ছবিতে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়াতে।

Back to top button