Nusrat Jahan: ‘ইন্ডাস্ট্রির বন্ধু পুরো ফাঁকিবাজ! কঠিন সময়ে পাশে পাইনি’, বিস্ফোরক অভিনেত্রী নুসরত জাহান, ‘আপনি নিজেই তো নিখিল জৈনকে ধোঁকা দিয়েছেন’, বিরক্ত নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় এখন টলিউডের যে অভিনেত্রীরা সেন্সসেশনে পরিণত হয়েছেন তার মধ্যে শীর্ষস্থানে রয়েছেন নুসরত জাহান। একাধারে অভিনেত্রী আর অন্যদিকে সাংসদ। তবে এর পাশাপাশি নুসরত আর বিতর্কিত শব্দ দুটিও যে সমর্থক তা আর বলার অপেক্ষা রাখে না।

নিখিলের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ, যশের সঙ্গে সম্পর্ক, সন্তান জন্ম এবং তারপর সন্তানের পিতা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তের প্রকাশ্যে আসা এই সবকিছুই মিলেমিশে একাকার হয়ে গিয়েছে বিতর্কের সঙ্গে।

Nusrat Jahan Reacts To Her Divorce Rumours With Husband, Nikhil Jain, Amid Affair Rumours With Yash
এখনো নানা কারণে বরাবর ভাইরাল হয়ে থাকেন এই অভিনেত্রী। নানা রকম কটাক্ষের শিকার হতে হয় নায়িকাকে। তবে নুসরত জাহান বরাবর বেপরোয়া। তিনি এক জায়গায় জানিয়েছিলেন যে কটাক্ষকে তিনি বিশেষ পাত্তা দেন না।

এবার ইন্ডাস্ট্রিতে বন্ধুদের নিয়ে মুখ খুললেন এই বিতর্কিত নায়িকা। অভিনেত্রীর মন্তব্য এই ইন্ডাস্ট্রির বন্ধুরা তাঁকে পাত্তা দেয়নি বরং সবাই ফাঁকি দিয়েছে। কঠিন সময় তাঁর পাশে কেউ ছিল না। বরং তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর কাছের বন্ধুরাই সমালোচনা করেছে এবং বিচার করেছে তাঁর কার্যকলাপকে কেন্দ্র করে।

Bengali actress
জীবনের এমন কঠিন বাস্তবের মুখোমুখি হয়ে এখন নায়িকা বন্ধুত্ব থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। প্রসঙ্গত একসময় মিমি চক্রবর্তী, তনুশ্রীর সঙ্গে বেশ ভালো সম্পর্ক ছিল নুসরত জাহানের।

বলা হত অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহান একে অপরকে ভালোবেসে বনুয়া বলে ডাকেন। কিন্তু সেই কাছের ডাক হারিয়ে গেল। ইদানীং মিমির সাথে আর সেভাবে ছবি পোস্ট করতে অথবা একাত্মভাবে দেখা যায় না নুসরত জাহানকে। তবে কাছের কোন বন্ধু নায়িকাকে সঠিক সময় ধোঁকা দিয়েছে সেটা তিনি বলেননি।

Nusrat Jahan Age, Weight Family, Biography,2021 2022
তবে নেটিজেনরা যথারীতি নুসরাত জাহানের সমালোচনা করতে শুরু করে দিয়েছেন। তারা বলছেন যে আপনি তো অনেককে ধোঁকা দিয়েছেন।

নিজের বিবাহিত স্বামী নিখিল জৈনকেই তো ধোঁকা দিয়েছেন। আপনি আবার ধোঁকা খাওয়ার কথা কোন মুখে বলেন?

Back to top button