Tollywood

Nusrat Jahan: বাঘের খাঁচায় নুসরতকে একা ছেড়ে দিলো যশ! বাঘ হালুম করতেই সর্বনাশ…. এ কী হয়ে গেলো ঈশানের হট মাম্মার সাথে!

শুধু টেলিভিশন নয়, সোশ্যাল মিডিয়াতেও একইভাবে জনপ্রিয় অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান। বড় পর্দা কাঁপানোর সঙ্গে সঙ্গে এখন রীতিমত সোশ্যাল মিডিয়াও কাঁপাচ্ছেন তিনি। ভক্তদের সংখ্যা অগুনতি।

তবে নায়িকা বরাবর আলোচনার থেকে বেশি সমালোচনায় থেকেছেন। জীবনের কঠিন সিদ্ধান্তগুলোর জন্য বরাবর কটাক্ষের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে। সে প্রেমই হোক বা বিয়ে হোক কিংবা সন্তান জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেওয়ারই হোক। বারবার বিভিন্ন কারণে কটাক্ষের মুখে পড়েছেন।

আর এখন অভিনেতা যশ দাশগুপ্ত এই অভিনেত্রীর সন্তানের পিতৃত্ব স্বীকার করার পর থেকে বারবার তাঁকে নিয়েও জড়িয়ে করা হচ্ছে সমালোচনা। সম্প্রতি নায়িকা কিছু ছবি শেয়ার করেছেন যেখানে এই দম্পতিকে একসঙ্গে দেখা গিয়েছে আবার। বিদেশে ঘুরতে গিয়েছিলেন দুজনে। ঈশানের মাকে আবার সেখানেও নানা কারণে কটাক্ষ করা হলো।

নায়িকা সদ্য কিছু ছবি শেয়ার করেছেন যেখানে নুসরত এবং যশ কোন এক চিড়িয়াখানায় পশুদের সঙ্গে বিভিন্নভাবে ছবি তুলেছেন। বাঘ, চিতাবাঘ, হাতি কিছুই বাদ নেই। ক্যাপশনে লিখেছেন “বন্ধুত্বপূর্ণ সাক্ষাৎ”। নায়িকার পরনে হলুদ রঙের হল্টার নেক টপ আর যশ পরেছেন হলুদ শার্ট, ব্লু ডেনিম জিন্স।

একটি ছবিতে নায়িকাকে বাঘের সঙ্গে পাশে বসেই ছবি তুলতে দেখা গেল। বাঘটি যেনো রেগেমেগে হালুম হালুম করছে আর নায়িকা তাকেই অনুকরণ করার চেষ্টা করছেন। বাঘের খাঁচায় এভাবে ঢুকে ছবি তোলার ফলে বহু মানুষ নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেছে কমেন্ট বক্সে।

শুধু নায়িকা একা নন। পাশাপাশি আবার যশ বসে রয়েছেন একটা ছবিতে। সামনে বাঘ। আরেকটা ছবিতে দুজনকে হাতির পিঠে চড়ে ভ্রমণ করতে দেখা গেলো। এটা নিয়ে আবার বহু মানুষ প্রশ্ন তুলেছে যে কেন দুজনে পশুশ্রমকে প্রশ্রয় দিচ্ছেন? আবার দুঃসাহসিকতার পরিচয় রেখেছেন অভিনেতা নিজে। চিতাবাঘের পাশে বসে তার পিঠে হাত রেখে ছবিও তুলেছেন। প্রেমিককে দেখাদেখি নায়িকাও কিছু কম যান না। তাই তিনিও চিতাবাঘের পাশে বসে তুলে ফেললেন ছবি। সত্যিই সাহস আছে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button