নুসরতের শ্রেষ্ঠ অভিনয় নিখিলের সঙ্গে বিয়ে! তারই পুরস্কার দিলেন মুখ্যমন্ত্রী! মহানায়ক সম্মান পাওয়ার পর তুমুল শোরগোল নেট দুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় হামেশাইয়ের পাত্রী হন অভিনেত্রী নুসরত জাহান। বরাবর নিজের ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে পরিণত হয়েছেন। বেশ কিছু কুরুচিকর মন্তব্য করা হয়েছে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে।

এসবের জন্য দায়ী হলো নায়িকার বিয়ে। ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর নায়িকা সেই বিয়েকে সম্পূর্ণ অস্বীকার করে দিয়েছিলেন প্রকাশ্যে। বলেছিলেন যে দেশে বিয়ে করেছেন সেখানে আইনত স্বীকৃতি লাভ করেনি সেই বিয়ে।

ঠিক তার কিছুদিন পরেই অভিনেত্রী গর্ভবতী এই খবর ছড়িয়ে পড়ে। তারপরে প্রশ্ন ওঠে কে এই সন্তানের বাবা? পরবর্তীকালে অভিনেত্রীর প্রেমিক এবং অভিনেতা যশ দাশগুপ্ত পিতৃত্ব স্বীকার করেন।

Bengali actress

তবে এসব কিছু বাদ দিয়ে এবার আবার নতুন করে কটাক্ষের মুখে পড়লেন নুসরত। কিছুদিন আগে রাজ্য সরকার একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল মহানায়ক সম্মান পুরস্কার প্রদান করার জন্য। সেখানে মহানায়ক হিসেবে সম্মান দেওয়া হয় তৃণমূলের সাংসদ এবং অভিনেত্রী নুসরত জাহানকে।

এই নিয়ে হইচই শুরু হয় নেট দুনিয়ায়। মানুষ নানা রকমভাবে কটাক্ষ করতে শুরু করে। বহু মানুষের বক্তব্য নায়িকা প্রাক্তন স্বামীর সঙ্গে বিয়ের যে অভিনয় করেছেন তার জন্যই পুরস্কার পেয়েছেন তিনি।

আসলে এই অনুষ্ঠানে বেশ কিছু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের নাম বাদ গিয়েছে। এই নিয়ে রীতিমত আলোচনা শুরু হয়েছে। বাংলা চলচ্চিত্রর ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবকে বঙ্গভূষণ সম্মান দেওয়া হয়েছে। এর আগেরবার যেহেতু ঋতুপর্ণাকে মহানায়ক সম্মান দেওয়া হয় তাই এইবার এই সম্মানের প্রাপ্তি হলো নুসরত জাহানের খাতায়।

Back to top button