Tollywood

Nusrat Jahan: পার্লামেন্টে একেবারে সাধারণ ভারতীয় সাজে পার্লামেন্টে গেলেন নুসরত জাহান! “৯ মাসে ৬ মাসে একবার কলেজ গিয়ে আমরাও এভাবেই ছবি তুলতাম”, চরম Troll করলো নেটিজেন

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তবে অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সাংসদ। তবে জনপ্রিয় হলেও তাকে নিয়ে নানা রকম চর্চা দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কখনো ব্যক্তিগত জীবন অথবা কখনো কর্মজীবন নিয়ে কটাক্ষ হতে দেখা যায় অভিনেত্রীর।

প্রসঙ্গত নিজের অভিনয়গুণে অনেকদিন ধরেই টিভির পর্দায় দর্শককে মুগ্ধ করেছেন অভিনেত্রী। তবে তারপর ২০১৯ সালে লোকসভা নির্বাচনে বসিরহাট থেকে জয়লাভ করেন এবং পশ্চিমবঙ্গের একজন সাংসদ হন। কিন্তু তারপর থেকেই নানা রকম অভিযোগ উঠতে থাকে তার বিরুদ্ধে।

প্রসঙ্গত অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় খুব একটিভ দেখতে পাওয়া যায়। সেখানেই নেটিজেনরা বলেন অভিনেত্রী পার্লামেন্টে যেতে পারেন না কিন্তু সোশ্যাল মিডিয়ায় ফটো দিতে পারেন। বহুবার অভিনেত্রীর বিরুদ্ধে নেটিজেনরা অভিযোগ তুলেছেন যে তিনি নিজের কেন্দ্রেও যান না এমনকি পার্লামেন্টে উপস্থিত থাকেন না। এবার আরো একবার কটাক্ষের সম্মুখীন হয়েছেন তিনি।

সম্প্রতি পার্লামেন্টে গিয়ে তার সামনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করতে দেখা গেছে অভিনেত্রীকে। সেখানেই নেটিজেনরা বলেছেন আমরাও যখন ৯ মাসে ৬ মাসে একবার স্কুলে যেতাম এমনই ছবি পোস্ট করতাম। আরো নানারকম মন্তব্য উঠে এসেছে অভিনেত্রী সংসদের এই ছবির কমেন্ট বক্সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button