Connect with us

Tollywood

আর মাত্র পঞ্চাশ দিন বাকি ডেলিভারি ডেটের, হবু মা নুসরাত এখন থেকেই হবু ‘বাবা’ যশের সমর্থনে খোলাখুলি মুখ খুলছেন নেটমাধ্যমে!

Published

on

আর কিছুদিনের মধ্যেই নিজের সন্তান জন্ম দিতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে এখনও পর্যন্ত সেই সন্তানের পিতৃপরিচয় সামনে আসেনি‌। এদিকে প্রায়ই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ দু’জনেই।

নিজেদের কার্যকলাপের জন্য প্রায়ই তাঁরা সংবাদপত্রের হেডলাইন হয়ে যান। সম্প্রতি এই দুই তারকাকে খোলাখুলি কথোপকথন করতে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। অভিনেতা যশ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে, তার ক্যাপশনে লেখেন “সবথেকে বড় জ্ঞান, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা”।

অভিনেতার এই পোস্টে সমর্থন জানান অভিনেত্রী নুসরত জাহান। লেখেন, “১০০% সহমত আমি”। অভিনেত্রীর করা মন্তব্যে অভিনেতা পাল্টা জবাব দিয়ে লেখেন, ‘আমায় বলো’। শেষে দুই তারকার কথোপকথন থেমে গেলেও, থামেনি নেটিজেনদের সমালোচনা। দুজনকে নিয়ে নিজেদের ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় উগড়ে দিলেন নেটিজেনরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

একজন নেটিজেন তাঁদেরকে পরামর্শ দিয়ে বসলেন। লিখলেন, তাঁরা যেন আর কিছু লুকিয়ে রাখার চেষ্টা না করেন। কেউ প্রশ্ন তুললেন, নুসরতের চরিত্র নিয়ে। তাদের এই কথোপকথনের মাঝেই এক নেটিজেন লেখেন, আপনাদের ব্যাপারে আমরা সব জানি।

তবে নেটিজেনদের কথায় কর্ণপাত করেননি দুই তারকাই। নিজেদের মধ্যেকার সমীকরণ স্বীকার না করলেও, তাদের মধ্যেকার সম্পর্ক অনেকের কাছেই পরিষ্কার।

Trending