Connect with us

Tollywood

নুসরাতকে উদ্দেশ্য করে নিখিল জৈনের খোঁচা, পাল্টা জবাব নুসরাতের! ফাটাফাটি লড়াই নেট দুনিয়ায়

Published

on

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দুজনেই। নিজেদের জীবনের প্রত্যেকটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এবার সেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই একজন আরেকজনকে কথা শোনালেন।

সম্প্রতি বেশ চর্চিত বিষয় হয়ে উঠেছে অভিনেত্রী নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন। সকলের কাছে সেটি খোলাখাতা হলেও, বারবার সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এবার নিজের প্রাক্তন নিখিল জৈনকে সোশ্যাল মিডিয়ায় কথা শোনালেন অভিনেত্রী।

শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন নিখিল জৈন। যাতে ক্যাপশন দেন “মনকে পরিপূর্ণ রাখুন আর আত্মাকে পরিণত করুন”। একই দিনে অভিনেত্রী নুসরাত জাহানও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। আর লেখেন “একটু সার ছড়াচ্ছি মানুষজনের উদ্দেশ্যে। যাতে তারা পরিণত হয়ে বেড়ে উঠতে পারে”। সোজাসুজি কোন মন্তব্য না করলেও, একজন আরেকজনকে উদ্দেশ্য করে লিখছেন বলেই অনেকে মনে করছেন।

সম্পর্ক নেই, কিন্তু আইনি বিচ্ছেদও এখনো হয়নি। নিজের বিয়েকে বৈধ বলেই মনে করেন না অভিনেত্রী। তিনি সর্বসমক্ষে জানিয়েছেন, তিনি বিবাহিত নন। যে কারণে দেওয়ানী আদালতে অ্যানালমেন্টের মামলা করেছেন নিখিল জৈন। এরই পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন রয়েছে। কিছুদিনের মধ্যে সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। তবে সেই সন্তানের পিতৃপরিচয় আজও অজানা।

অন্যদিকে ত্রিধা চৌধুরির সঙ্গে নিখিল জৈনের সম্পর্কের গুজব রয়েছে। এই বিষয়ে ত্রিধা চৌধুরী জানিয়েছেন, একসঙ্গে স্কুলে পড়ার কারণে তাদের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এর বেশি কিছুই নেই। নিখিল জৈনও এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

Trending