Tollywood

Mouni Roy: বাংলা অনুষ্ঠানে এসে বাংলায় কথা বলে মন জিতলেন বলিউড নায়িকা মৌনী রায়! ড্যান্স ড্যান্স জুনিয়রের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা

বাংলার বুকে যে শুধুই দর্শকদের বিনোদন দিতে পারলে বাংলা সিরিয়াল এমনটা নয়। পাশাপাশি বাংলা রিয়ালিটি শো বা বিভিন্ন অনুষ্ঠানে রয়েছে যা দেখতে টিভির সামনে রোজ বসে পড়ে দর্শকরা। নাচ গান হাস্যকৌতুক সব ধরনের বিনোদনমূলক অনুষ্ঠান সম্প্রচারিত হয় বাংলার চ্যানেলগুলিতে।

আরে অনুষ্ঠান গুলির মাধ্যমে শুধু যে বাংলা সমৃদ্ধ হচ্ছে তা নয় পাশাপাশি বাংলা খুঁজে পাচ্ছে প্রচুর নতুন প্রতিভা। নাচ, গান অভিনয় সব দিক দিয়েই এই কথাটি প্রযোজ্য সেটা দর্শকরাও স্বীকার করবেন নিশ্চয়। আর এমনই এক স্বনামধন্য অনুষ্ঠান হল নাচের অনুষ্ঠান ড্যান্স ড্যান্স জুনিয়র। স্টার জলসার পর্যায় সম্প্রতি চালু হয়েছে এই অনুষ্ঠান যেখানে নাচের প্রতিযোগিতামূলক প্রতিভাকে তুলে ধরা হচ্ছে দর্শকদের সামনে।

Mouni Roy in DDJ: এই সপ্তাহে সারেগামাপা কেউ দেখবে না, বাংলার মেয়ে  ব্রহ্মাস্ত্রের মৌনী রয় এবার আসছেন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে, দেখতে পাব  দেব ...


বিভিন্ন নৃত্য শৈলী স্থান পেয়েছে প্রথম সারির এই বাংলা চ্যানেলে। বাংলার বিভিন্ন জায়গা থেকে বহুমুখী প্রতিভা নিয়ে একের পরের প্রতিযোগিরা নৃত্য প্রদর্শন করে চলেছে বিচারকদের সামনে। আর বিচারকদের আসনেও রয়েছে চাঁদের হাট। মেন্টরদের নিও যত বলা হবে ততই কম। বাংলা সিনেমা একের পর এক তারকারা শামিল হয়েছে এই অনুষ্ঠানে।


তবে এবার অতিথি হিসেবে এলেন বলিউড অভিনেত্রী এবং বাঙালি কন্যা মৌনী রায়। নায়িকা জাতীয় মঞ্চ থেকে বাংলায় এসে এই অনুষ্ঠানের ভুয়সী প্রশংসা করলেন। আর সবটাই তিনি বলেছেন একেবারে খাঁটি বাংলা ভাষায়। তিনি বললেন প্রতিযোগী হিসেবে যে কয়টা শিশু অংশগ্রহণ করেছেন তারা সবাই ঈশ্বর প্রদত্ত আশীর্বাদ পেয়েছে। গোটা অনুষ্ঠানের প্রশংসা করেছেন তিনি বারবার।

আপনাকে একটি বিশেষ বিষয় তুলে ধরেছেন যে কেউ যখন অতিথি বা বিচারক হিসেবে কোন নাচের অনুষ্ঠানে যায় তখন তার মনে আশা থাকে যে কোন নাচ ভালো হবে কোন নাচ তার থেকে একটু খারাপ হতে পারে। কিন্তু যতগুলি পারফরমেন্স তিনি দেখেছেন সবকটা অসাধারণ লেগেছে তাঁর। আলাদা করে কোনো এক প্রতিযোগীর নাম তিনি নিতে পারলেন না সেরা হিসেবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button