Monami Ghosh: মেয়েরা ৩০-এ বুড়ি? প্রবাদকে বুড়ো আঙুল দেখিয়ে ভরপুর যৌ’বনে ঝড় তুলছেন পুরুষ হৃদয়ে! এলো মনামীর সে’ক্সী লুক –

বাংলা ইন্ডাস্ট্রিতে প্রত্যেক অভিনেত্রী সব সময় একে অপরকে টেক্কা দিয়ে চলেছে নিজেদের স্টাইল সেন্স এবং ফ্যাশন আইকন নিয়ে চর্চায় উঠে আসেন। তাদের মধ্যেই একজন হলেন অভিনেত্রী মোনামি ঘোষ। যাকে মানুষ ছোট বড় থেকে বড় পর্দায় সব জায়গাতেই অভিনয় করতে দেখেছে।

মনামী বহু বছর ধরে টেলিভিশনের পর্দায় অভিনয় করছে নিজের অভিনয় গুনে দর্শকের মুগ্ধ করেছে বহুবার। তবে তাকে ছোট পর্দায় ধারাবাহিককে অভিনয় করতে দেখা গেছে শেষবার স্টার জলসার ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’তে। সম্প্রতি তাকে স্টার জলসার নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র এ বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে।

তবে এছাড়াও অভিনেত্রীকে বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে নিজের সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী সেখানে তিনি তার প্রায় প্রতিদিনের ছবি শেয়ার করেন অনুরোধের সঙ্গে আর যা দেখে প্রশংসায় ভড়ান প্রত্যেকে। নিজের মেয়ে দিন চেহারার জন্য সব সময়ই তিনি প্রশংসিত হন সম্প্রতি এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে চর্চা এসেছে।

সম্প্রতি কয়েকদিন আগেই মনামি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে বেশ কয়েকটা ছবি পোস্ট করেছিলেন। সেখানে তাকে কালো রংয়ের স্পোর্টস ব্রা, কালো রঙের শর্ট জ্যাকেট এবং কালো ডেনিমের জিন্স পড়েতে দেখা গিয়েছে। সঙ্গে অভিনেত্রী হালকা মানানসই মেকআপ।আর চোখে কালো ফ্রেমের চশমা পড়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

সঙ্গে খোলা চুলে মনামী নানারকম পোজে ছবি দিতে দেখা গেছে। এই ছবিগুলোতে মনামিকে দেখে বোঝাই যাচ্ছে যে তিনি নিজের শরীর নিয়ে ঠিক কতটা সচেতন। ৩০ পেরিয়েও একদম মেদহীন স্লিম ফিগারে দেখা গেছে তাকে। ছবি গুলো দিয়ে ক্যাপশনে মনামী লিখেছেন, ‘মঙ্গলবার যখন রবিবারের মতো মনে হয়।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button