Monalisa: সপ্তমীর সাজে শাড়ি ও সাহসী ব্লাউসে লাস্যময়ী মোনালিসা! টাইট ব’ক্ষবন্ধনী থেকে উপচে পড়ছে ভরা যৌবন, চল্লিশেও ঝুমা বৌদি’র পাগল করা রূপে ঘায়েল নেটপাড়া 

হিন্দি চলচিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মোনালিসা । তার আসল নাম অন্তরা বিশ্বাস। মোনালিসা একজন ভোজপুরি অভিনেত্রী। এছাড়া বাংলা , হিন্দি, অডিয়া, তামিল ,তেলেগু নানা ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। বলিউডে ‘ ছবিতে অজয় দেবগন এবং সুনীল শেট্টির সঙ্গে অভিনয় করেন। ২০১৬ সালে স্টার প্লাসে ‘ নজর ‘ ধারাবাহিকে মোহনার চরিত্রে অভিনয় করেন। ২০১৮ তে হইচই তে বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’ তে অভিনয় করে জনপ্রিয়তা পান।

এখন অধিকাংশ তারকারা দুর্গা পূজা এবং নবরাত্রি নিয়ে মেতে আছেন। বিভিন্ন দিন সোশ্যাল মিডিয়ায় তারা একের পর এক নিত্য নতুন সাজে ধরা দিচ্ছেন। কেউ বাংলার ঐতিহ্য মেনে শাড়ি সোনার গয়নায় সেজে উঠছেন আবার কেউ পশ্চিমী পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন। মোনালিসাও তার সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। রোজ নিত্যনতুন লুকে ধরা দেন।রিল ভিডিও ও ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদকে একেবারে উর্দ্ধমুখী করে তোলেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


সম্প্রতি বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো নিয়ে নিজেকে একেবারে শাড়িতে মোহময়ী করে তুলেছেন অভিনেত্রী।সপ্তমীর দিন গেরুয়া রঙের একটি শাড়িতে কয়েকটি ছবি শেয়ার করে সকলকে সপ্তমী ও নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। সব সময়ই তিনি একজন সাহসী অভিনেত্রী বলেই পরিচিত। তার সব সময় হ’ট এবং বো’ল্ড লুকে তার ভক্তদের চমকে দেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


আর এবারেও শাড়িতে একটি হ’ট লুকে সবাইকে মুগ্ধ করেছেন। কমলা রঙের শাড়ি সঙ্গে পড়েছেন ডিপ নেক ব্লাউস। শাড়ির সাথে মানানসই গয়নাতে সেজে উঠতে দেখা গেছে অভিনেত্রীকে।তারসাথে একেবারে অল্প মেকআপে তিনি হয়ে উঠেছেন পরিপূর্ণা। আর তারসাথেই সাহসী ব্লাউজ তাকে করে তুলেছে লাস‍্যময়ী। তার এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই উপচে পড়ছে ভক্তদের প্রশংসনীয় মন্তব্য।

Back to top button