Tollywood

‘আমি বিয়ে করি বা লিভ ইন, তাতে আপনার সমস্যা কী?’ নিন্দুকদের কড়া প্রশ্ন অভিনেত্রী মিশমী দাসের!

টেলিভিশনের পর্দার জনপ্রিয় মুখ মিশমী দাস। অভিনেত্রী একটি বিশেষ ধারাবাহিকে সম্প্রতি অভিনয় করেছিলেন। কিন্তু হঠাৎ করেই তিনি ঘোষণা করেন যে তিনি টেলিভিশন জগত ছাড়তে চলেছেন। আর অভিনয় করবেন না এখন।

তার বদলে এই মুহূর্তে প্রেমিকের সঙ্গে গোয়াতে কিছুটা সময় কাটাবেন। এর স্বপক্ষে নায়িকা যুক্তি দিয়েছিলেন যে তিনি শুটিংয়ের কাজে এতটাই ব্যস্ত হয়ে পড়েন যে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন।

অর্থাৎ ঠিকঠাকভাবে নিজেকে সময় দিতে পারেননি তিনি। তাই এবার নিজেকে একটু সময় দিতে চান মিশমী। তবে এবার আবার নেটিজেনদের উদ্দেশ্যে সরস্বতী পুজোর দিন নায়িকা একটি পোস্ট করেন।

নায়িকা সম্প্রতি যে পোস্ট করেছেন সেখানে পরিষ্কারভাবে তিনি লিখেছেন তিনি লিভ ইন করবেন না বিয়ে করবেন সেটা তাঁর নিজস্ব ব্যাপার। তাতে অন্যের এত সমস্যা হচ্ছে কেন? বলাবাহুল্য নায়িকা এখানে বিশেষ কোনো ব্যক্তির উদ্দেশ্যে এই পোস্ট করেছেন। কিন্তু কার উদ্দেশ্যে করেছেন সেই নাম উল্লেখ করেননি তিনি। নায়িকা সরাসরি সেই ব্যক্তিকে নিজের চরকায় তেল দেওয়ার উপদেশ দিয়েছেন।

আসলে নায়িকা সম্প্রতি ঘোষণা করেছেন তিনি তার প্রেমিকের সঙ্গে গোয়াতে সময় কাটাবেন এতে নেটিজেনদের নানান বক্তব্য সামনে এসেছে। মনে করা হচ্ছে এর প্রতিক্রিয়া স্বরূপ নায়িকা এই মন্তব্য করেন।

নায়িকারই পোস্ট এর স্বপক্ষে বেশ কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাঁকে সমর্থন করেছেন। তারা নায়িকাকে বাজে কথায় কান না দেওয়ার উপদেশ দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button