Mimi Nusrat: নবমীর রাতে অভিনেত্রী সাংসদ মিমির পার্টিতে টলিউডের বহু পরিচিত মুখের মিলল দেখা! মিমির বেস্টি আর তার স্বামী যশ-নুসরাত বাদ কেন? উঠছে প্রশ্ন 

পুজোর মধ্যেই এক এক পর এক তারকাদের বাড়িতে পুজোর কটা দিন পার্টিতে মজতে দেখা যাচ্ছে টলিউড তারকাদের। সপ্তমীতে রাজ শুভশ্রীর বাড়ি অষ্টমীতে যশ নুসরাতের বাড়ি এবং নবমী রাতটা কেটেছে মিমির কসবার ফ্ল্যাটে পার্টি করেই। যাদবপুরের তারকা সাংসদ মিমির কসবার ফ্ল্যাটে নবমীরা রাতে এক ঝাঁক তারকার আসর বসেছিল। সেখানে এই বহু অভিনেতা-অভিনেত্রীদের দেখা গেলেও যশ নুসরাতের দেখা মিলল না।

IMG 20221006 WA0006

এই পার্টিতে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার চর্চিত প্রেমিক অভিরূপ। অন্যান্যদের পার্টিতেও একই সঙ্গে দেখা গেছে তাদের দুজনকে। এছাড়া এই পার্টিতে ছিল অভিনেত্রী পার্নো মৈত্রকে। এছাড়া অনিন্দ্য চট্টোপাধ্যায়কে। অনিন্দ্য সাথে অভিনেত্রী মিমি এবং পার্নো বন্ধুত্বের সম্পর্কের কথা জানিনা এমন লোক খুব কমই রয়েছে। অনিন্দ্য টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের বিপরীতে।IMG 20221006 WA0003

মিমি এবং নুসরাতের সম্পর্কে যে ভাঙন ধরেছে এই নিয়ে বহু চর্চা হয়েছে টলিউডের অন্দরে। তবে তা নিয়ে কখনোই প্রকাশে মুখ খোলেনি দুই অভিনেত্রীর কেউই। সেই সব জল্পনার অবসান ঘটিয়ে অষ্টমীর দিন যশ এবং নুসরাতের পার্টিতে হাজির হয়েছিলেন মিমি। এবং একসাথে তাদেরকে প্রচুর ছবি তুলতে দেখা গিয়েছিল।

IMG 20221006 WA0005

প্রসঙ্গত নবমীর দিন মিমিকে সাবেকি সাজে খুবই সুন্দর লাগছিল। একটি গোল্ডেন এবং লাল রঙের পাড়ের সবুজ রংয়ের শাড়ি পড়েছিলেন মিমি, তার সঙ্গে সবুজ স্লিভলেস ব্লাউজ। সাবেকি গয়নায় তাকে দিব্য মানিয়ে ছিল। গলা ফাঁকা থাকলেও কানে ছিল কানপাশা এবং হাতে বালা ও সোনার আংটি। এই দেখেই তার অনুরাগীরা তাকে প্রশংসায় ভরিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

IMG 20221006 WA0004

Back to top button