Mimi Chakraborty: সেলেব ভাব ভুলে পুজোয় নবমীর দিন ধুনুচি নাচে মাতলেন তারকা সাংসদ মিমি! দেখে বেজায় খুশি দর্শকরা

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তার সাথে তিনি একজন পরিচিত সাংসদ। একাধিক জায়গায় থাকে সাধারণ মানুষের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন। নিজের দৈনন্দিন জীবনের একাধিক ফটো এবং ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তাই তার অনুরাগীরা কোথায় যাচ্ছে কি করছে? সবকিছুই মোটামুটি খবর রাখে।

প্রসঙ্গত দুর্গাপূজা শুরু হয়েই আজ হয়ে গেল দশমী। দেবী আরাধনা আর শেষ দিন। সকলের মন খারাপ করে আজ দেবী ফিরে যাবেন। দুর্গাপুজোর বেশ কিছু জনপ্রিয় রিচুয়াল এর মধ্যে একটি হলো ধুনুচি নাচ। যেখানে মানুষ হাতে ধুনুচি নিয়ে ঢাকের তালে তালে পা মেলায়। নবমীতে দেবী দুর্গার আরাধনার পর এই নাচ হয়ে থাকে।

প্রসঙ্গত মিমি কাল তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছে যেখানে দেখা যাচ্ছে তিনি দেবী দুর্গার সামনে ধুনুচি নাচ করছেন। অন্যান্য সাধারণ মানুষের সাথে তিনি ঢাকের তালে পা মিলিয়ে ধুনুচি নিয়ে একাধিক নাচের স্টেপ করছেন। সেই সঙ্গে তার পরনে ছিল সবুজ এবং লাল রঙের শাড়ি। এই ভিডিওটা শেয়ার করে মেয়ে ক্যাপশনে লিখেছেন নবমীর ধুনুচি নাচ।

সম্প্রতি এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে নেটিজেনরা অভিনেত্রীর প্রশংসা করেছেন। অনেকেই বলেছেন যে এত বড় একজন অভিনেত্রী হয়েও তিনি সাধারণ মানুষের সঙ্গে তাদের মতো ধুনুচি নাচে পা মিলিয়েছেন। সেই সঙ্গে তার নাচের স্টেপের প্রশংসা করতে ও ভোলেনি।

Back to top button