রুগ্ন ফিগার থেকে চাবুকের মতো হ’ট! মিমি চক্রবর্তীর এই ছবিতে উপচে পড়ছে উষ্ণতা! “উর্বশী রূপসী” না বলে থাকতে পারলো না ভক্তরা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী। তবে অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সাংসদ। অভিনয় সংসদের কাজ এই সব কিছু মিটিয়েই নিজের দুই পোষ্যকে নিয়ে তার সারাদিন ভালই কেটে যায়।

আর তার সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়াতে নিত্যদিন নিত্যনতুন পোশাক এবং লুকে ধরা দেন অভিনেত্রী। যা দেখে রীতিমত প্রশংসায় ভরান নেটিজেনরা। কয়েক বছরে মিমি নিজের অভিনয়ের সাথে সাথে নিজের স্টাইল সেন্সকেও অনেক বেশি উন্নত করেছেন।

বর্তমানে তাকে বাংলা ইন্ডাস্ট্রির একজন স্টাইল আইকন বলেও মনে করেন অনেকে। সোশ্যাল মিডিয়াতে খুব একটিভ থাকেন অভিনেত্রী। সেখানে তার নানা রকমের ফটো এবং ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ হন নেটিজেনরা। সম্প্রতি এমনই একটি ফটোশ ুট অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন যা দেখে মুগ্ধ হয়েছে নেটিজেনরা।

সাদা রঙের একটি কো-অর্ড পোশাকে দারুণ লাগছে মিমিকে। ব্রা কাট টপের সঙ্গে সাদা সিক্যুইনের কাজ করা একটি লেহঙ্গা পরেছেন মিমি। সঙ্গে হাতে জড়িয়ে নিয়েছেন সাদা ওড়না। কানে ঝুটো মুক্তোর দুল। সঙ্গে মানাসই মেকআপও করেছেন। স্কিন টোনের সঙ্গে মিশিয়ে লিপস্টিক পরেছেন। সঙ্গে শুধু ব্লাশার লাগিয়েছেন। অতিরিক্ত আর কোনও মেকআপ ব্যবহার করেননি তিনি।

এই পোশাকটিতে নানা রকমের পোজে ছবি দিয়েছেন মিমি। মাঝে মধ্যে আবার কালো সান গ্লাস পরেও ফটোশুট করেছেন। এই ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে দেখে প্রশংসায় ভরিয়েছেন তার অনুরাগীরা।

Back to top button