Arijit-Mimi: অদ্ভুত ঘটনা! ছিলেন একই গাড়িতে তবু গায়ক অরিজিতকে চিনতে পারেননি বাংলার সুপারস্টার মিমি! কাণ্ড দেখে হাসাহাসি নিন্দুকদের

তিনি ভারতবর্ষের জনপ্রিয়তম গায়ক অরিজিৎ সিং(Arijit Singh)। বাংলা ও বাঙালি তথা ভারতবাসীর কাছে আবেগের অন্যতম নাম। অরিজিতের গানে বিস্ফোরণ ঘটে আবেগের, ভালোবাসার। দেশ বিদেশের খ্যাতি সমৃদ্ধ করেছে অরিজিতকে। কিন্তু আজও মাটিতে পা দিয়েই সাফল্যের উড়ান ভরার স্বপ্ন দেখেন তিনি। কোনও কিছুতেই এলিট ব্যাপারটা ছুঁতে পারেনা অরিজিতকে! সরল, ভীষণভাবে স্বাভাবিক, অহংকারহীন এই মানুষটাতেই মজে দেশবাসী।

অরিজিৎ ভারতবর্ষের ‘মেলোডি কিং’। রোমান্টিক গান হোক বা ট্রাজেডি, কিংবা বিরহের গান তাঁর গান মোহিত করে শ্রোতাকে।তাঁর গানে নতুনকে খোঁজা চেষ্টা করে অনেকে তাঁর গান কতশত মন ভাঙা যুবক-যুবতী’র আশ্রয় ঘর। তবে অত্যন্ত সহজেই সাফল্য তাঁর হাতে ধরা দেয় নি। প্রচুর পরিশ্রম, ব্যর্থতা, স্ট্রাগল শেষে সাফল্যের মুখ দেখেন অরিজিৎ।

বাংলা থেকে শুরু করে বলিউড সবেতেই অবাধ বিচরণ অরিজিতের। নামিদামি তারকা থেকে শুরু করে আমজনতা তাঁর ভক্তকূল। যাঁর সুরের যাদুতে মুগ্ধ আসমুদ্র হিমাচল তাঁকেই নাকি চিনে উঠতে পারেননি বাংলার জনপ্রিয়তম অভিনেত্রী মিমি চক্রবর্তী। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন মিমি। রাজ চক্রবর্তী পরিচালিত হিট সিনেমা ‘বোঝে না সে বোঝে না’র একটি মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন মিমি।

অরিজিতের গানের কেরিয়ারের একদম শুরুর দিকে ‘বোঝে না সে বোঝে না’ ছবির টাইটেল ট্র্যাকে গান গাওয়ার পাশাপাশি মিউজিক ভিডিয়োতেও দেখা গিয়েছিল অরিজিতকে। এই সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন গায়ক। এর জন্য বোলপুরে শুটিং করতে যাচ্ছিলেন তাঁরা। আর সেই যাত্রাপথে অভিনেত্রী মিমি চক্রবর্তী নাকি চিনতেই পারেননি অরিজিতকে। এই ঘটনা নিয়ে এখন হাসাহাসি করেন তাঁরা বলে জানিয়েছেন।

মিমি বলেন, ‘আমি আর অরিজিত এক গাড়িতে যাচ্ছিলাম বোলপুরে। বোঝে না সে বোঝে না-র টাইটেল ট্র্যাকের শ্যুটিং হ‌ওয়ার কথা ছিল। অরিজিত গাড়ির সামনে বসেছিল, আমি পিছনে বসেছিলাম। কিন্তু আমি জানতাম না যে গাড়ির সামনে যে বসে রয়েছে সেটাই অরিজিৎ। কারণ ও যখন গাড়িতে ওঠে তখন আমি ঘুমোচ্ছিলাম। কিন্তু অরিজিতের সঙ্গে দেখা হবে ভেবে আমি পুরো রাস্তাটাই ভীষণ এক্সাইটেড ছিলাম। সেলফি তোলার উত্তেজনায় ছিলাম। কিন্তু আমি জানতেই পারলাম না যাঁর সঙ্গে গোটা রাস্তা এলাম সেই অরিজিৎ।’

এরপর মিমি জানান, ‘ আমরা যখন বোলপুরে নেমে গানের শ্যুটিং করছি তখন আমি অরিজিতকে সামনে থেকে দেখি, আর দেখে তো চমকে উঠেছি। আরে এর সঙ্গেই তো গাড়ি করে এলাম! এটাই অরিজিৎ! অভিনেত্রী জানিয়েছেন, এই কথাটা অরিজিৎকে জানাতে তিনি ভীষণ হেসেছিলেন।

Back to top button