Tollywood

টলিপাড়ায় বিয়ের রোশনাই! সাত পাকে বাঁধা পড়লেন ‘জীবন সাথী’ অভিনেত্রী

টালিগঞ্জে এখন বিয়ের মরসুম। সম্প্রতি বিয়ে করেছেন অভিনেত্রী অলকানন্দা রায়। অন্যদিকে নতুন বছরের শুরু হতে না হতেই সাত পাকে বাঁধা পড়লেন সুদীপ-অনিন্দিতা, কৌশিক-দীপ্সিতা, মৈনাক-ঐশ্বর্য। এবার গাঁটছড়া বাঁধলেন জি বাংলার আরও এক পরিচিত মুখ। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মেঘনা মুখোপাধ্যায় বিয়ে করলেন শুক্রবার। ‘খোকাবাবু’, ‘কলের বউ’ এবং সম্প্রতি ‘জীবন সাথী’ ধারাবাহিকে কাজ করেছেন মেঘনা।

যাঁর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন মেঘনা তাঁর নাম শুভজিত বন্দ্যোপাধ্যায়। সোমবার বৌভাতের অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। টেলি তারকাদের উপস্থিতিতে একেবারে জমে গিয়েছিল আসর। হাজির ছিলেন অভিনেত্রী মিষ্টি সিং, তৃণা সাহা, পূজা গঙ্গোপাধ্যায়। মেঘনার সঙ্গে ‘কলের বউ’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছেন তৃণা। তাই পুরনো বান্ধবীর সুখের মুহূর্তে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন তিনি।

মেঘনা সেজেছিলেন লাল বেনারসিতে। সঙ্গে গা ভর্তি সোনার গয়না। একদম সাবেকি সাজে দেখা গেলো তাঁকে বিয়ের পিঁড়িতে বসতে। মেঘনার বিয়েতে শামিল হয়েছিলেন ‘জীবন সাথী’ ধারাবাহিকের সদস্যরাও। বিয়ের বিভিন্ন সুন্দর মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিগুলো ভাইরাল হতেই অনুরাগীরা শুভেচ্ছায় ভরিয়ে দেন কমেন্ট বক্স।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button