শাড়িতেই আসল নারী! মারাঠি লুকে ভক্তদের পাগল করলেন ‘পাখি’ মধুমিতা সরকার! রানী রঙের শাড়িতে দেখে চোখ ফেরানোর উপায় নেই

ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একসময় ধারাবাহিকের মধ্যে দিয়ে তিনি পরিচিতি পেয়েছিলেন বিশাল। আর তারপরই বড় পর্দায় উঁকি মারেন তিনি। একের পর এক কাজ করে গিয়েছেন অভিনেত্রী। ওয়েব সিরিজেও তিনি সমান তালে গান করেছেন। ‘কেয়ার করি না’, ‘বোঝে না সে বোঝো না’ সহ বেশ কয়েকটি বাংলা সিরিয়ালে কাজ করেছেন মধুমিতা সরকার।

এরমধ্যে সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝো না’ ধারাবাহিকের মধ্যে দিয়ে। ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে নিজের অভিনয় দক্ষতায় মুঠোফোনের দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন মধুমিতা সরকার। চলতি বছরে চিনি ২-তে শেষ দেখা গিয়েছে তাঁকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ মধুমিতা।

ঘুরতে যাওয়ার মুহূর্ত হোক বা ফটোশ্যুট কিংবা রিল ভিডিও, শেয়ার করতে ভোলেনা তিনি কখনও, এভাবেই ভক্তদের কাছাকাছি থাকার ট্রিকসটা বেশ ভালোই অর্জন করেছেন। বারংবার ইনস্টা, ফেসবুকে রিল বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন অভিনেত্রী মধুমিতা। আবারও তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এক অন্য বেশে।

সম্প্রতি তিনি সাদা শাড়িতে একটি সেক্সী লুকে পাগল করেছিলেন দর্শকদের। আবারও তিনি শাড়িতে এক অন্য লুকে ধরা দিলেন। মাহারাষ্ট্রিয়ান স্টাইলে শাড়ি পড়ে ভক্তদের মন ফের জয় করে নিলেন অভিনেত্রী। পরনে ছিল রানী রঙের শাড়ি সাজ ছিল পুরোই মারাঠি। নতুন এই স্টাইলে শাড়ি পড়ে শ্যুট করেন তিনি।

ভাইরাল হওয়া এই লুকের ফটোটি তুলেছেন ফটোগ্রাফার অভি নস্কর। মেক আপ করেছেন সুমন গাঙ্গুলি। তিনি তাঁর এই বেশের তিনটি ছবি নিজ পেজে পোস্ট করেছেন, উক্ত ব্যক্তিদের ট্যাগ করে। আর তাঁর এই দারুন স্টাইলটি করে দিয়েছেন মাধব বলে একজন। তাঁর এই ছবি প্রকাশ পেতেই ভক্তদের কম্যান্টে ভোরে যায়।

Back to top button