Madhumita Sarcar: নিজের প্রিয় ইলিশ খিচুড়ি বাঁ হাত দিয়ে জি বাংলার রান্নাঘরে রান্না করলেন অভিনেত্রী মধুমিতা সরকার! দর্শক বললো, ‘রেঁধেছে কম, সেজেছে বেশি নাটক করেছে বেশি!’

জি বাংলায় জনপ্রিয় রান্নার অনুষ্ঠান হল জি বাংলার রান্নাঘর। বিভিন্ন দেশি-বিদেশি পদ রান্নার পাশাপাশি বিভিন্ন সাধারণ বাড়ির মহিলা-পুরুষসহ তারকারাও আসেন এই অনুষ্ঠানে। পাশাপাশি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ সুদীপা চ্যাটার্জী।

জম্পেশ রান্নার সাথে হয় প্রচুর আড্ডা। তাই বহু বাঙালি ঘরের প্রিয় অনুষ্ঠান হয়ে উঠেছে রান্নাঘর। গতকাল এই অনুষ্ঠানে এসেছিলেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। শাড়ি পরে একেবারে বাঙালি সাজে এসেছিলেন তিনি সেখানে।

cooking show
অভিনেত্রী শেয়ার করলেন তাঁর প্রিয় ইলিশ খিচুড়ি রেসিপি। নায়িকা নিজের হাতে রান্না করার সঙ্গে সঙ্গে সাহায্য করেছেন সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। হালকা সবুজ রঙের শাড়ি পরে এসেছিলেন মধুমিতা আর সেই সঙ্গে সঙ্গে স্লিভলেস ব্লাউজ। খোলা চুল। কানে ঝুমকো দুল।

cooking show

কিন্তু এই এপিসোড বেশিরভাগ মানুষ একেবারেই পছন্দ করেনি। এর কারণ হলো মধুমিতা সরকার। বহু মানুষের বক্তব্য নায়িকা এই অনুষ্ঠানে এত বেশি সেজে এসেছেন যে মনে হয়েছে তিনি রান্না কম করেছেন এবং ন্যাকামো করেছেন বেশি। এমন বিভিন্ন কটাক্ষ চোখে পরল কমেন্ট বক্সে।

গতকালের এপিসোডের একটি ঝলক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। সেই ভিডিওর কমেন্ট বক্সে নানাভাবে সমালোচনা উঠে এসেছে এই অভিনেত্রীর প্রতি। নায়িকা বাঁ হাত দিয়ে রান্না করে সেটা নিয়েও কথা শুনতে হল তাঁকে।

cooking show
আবার কেউ বলল দেখেই বোঝা যাচ্ছে একেবারেই রান্না করতে পারেন না এই বঙ্গ নায়িকা। এর ফলে ভিডিওটি ভাইরাল হতেও সময় লাগেনি। আবার কে বলল বাজে অভিনয় করেন এই নায়িকা।

Back to top button