Tollywood

Madhumita Sarcar: হাজার চেষ্টা করেও ঢাকতে পারলেন না গলায় লেগে থাকা ‘লাভ বাইট’! মধুমিতার গলায় লাল দাগ দেখে চটুল রসিকতায় মজেছেন নেটিজেনরা

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ছোট পর্দা, বড় পর্দা এমন কি ডিজিটাল পর্দাতেও হামেশাই মুখ দেখা যায় এই বাঙালি অভিনেত্রী। তবে আজও মানুষ তাঁকে চেনে পাখি হিসেবে। বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের অরণ্য আর পাখির জুটি ছিল অনবদ্য।

তারপর অনেক বছর কেটে গিয়েছে। এখন আর ছোট পর্দায় দেখা যাচ্ছে না নায়িকাকে। তবু দর্শক এখনও মনে রেখেছে তাঁকে। এখন তো আবার নায়িকা দক্ষিণ ভারতেও অভিনয় করতে গিয়েছেন। ছক ভেঙে মধুমিতাকে দেখা যায় প্রতীম ডি. গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’তে। অর্জুন চক্রবর্তীর সঙ্গে তাঁর সাহসী অভিনয় নিয়ে তুমুল চর্চা হয়েছিল একসময়ে। মধুমিতা ও যশের মিউজিক ভিডিও সকলের মন কেড়ে নিয়েছে।

Yash-Madhumita: অন্তরঙ্গ 'যশমিতা'! প্রকাশ্যে 'O Mon Re'-র ঝলক - Tollywood bengali cinema - Aaj Tak Bangla

তবে নায়িকাদের বরাবর সাহসই তার প্রমাণ নায়িকার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল থেকে পেয়ে যাবেন। বিভিন্ন ধরনের পোশাকে তিনি স্বচ্ছন্দ। নায়িকাকে জিন্স টপ পরে যেমনটা সুন্দর দেখতে লাগে ঠিক তেমনই গাউন পরলেও লাগে। হ্যাঁ, আমরা কথা বলছি নায়িকার সম্প্রতি করা সোশ্যাল মিডিয়া পোস্টের কথা।

নীল রঙের পোশাকে একেবারে নীলপরী রূপে ধরা দিলেন মধুমিতা সরকার। সিকুয়েন্স গাউন পরেছেন তিনি। দেখে বোঝাই যাচ্ছে এটা তাঁর কোনো এক ফটোশুটের ছবি। অসাধারণ সুন্দরী লাগছে অভিনেত্রীকে। কয়েকটি ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লিখেছেন “আপনার কি মনে হয় না সবথেকে গরম রং নীল?” সেই সঙ্গে হালকা মেকআপ। আর তারপরেই কমেন্ট বক্স ভরে গেছে দর্শকদের ভালোবাসায়।

কিন্তু নায়িকার পোশাক যতটা নজর কেড়ে নিয়েছে তার থেকেও বেশি অন্য একটি বিষয় নজর কাড়লো অনুরাগীদের। নায়িকার গলার কাছে একটি দাগ স্পষ্ট হয়ে উঠেছে। লালচে দাগ সেটা। ছবিগুলি হুহু করে ভাইরাল হয়েছে সেই কারণেই। এই দাগ কিসের অনেকেই এসে সেই প্রশ্ন করেছে কমেন্ট বক্সে। কিন্তু এর পাশাপাশি বহু কুরুচিকর মন্তব্য উঠে এসেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button