Madhumita Sarcar: কফি হাতে ‘কাকের ঠ্যাং বকের ঠ্যাং’-এর মতো পা ছড়িয়ে ছবি! এই করেই ইনকাম করছে অভিনেত্রী, হাসির পাত্রী পর্দার ‘পাখি’ মধুমিতা

টলিপাড়ার জনপ্রিয় নায়িকা এখন তিনি। ধারাবাহিক থেকে শুরু তাঁর অভিনয় জগতে পথ চলা। আর তারপরই বড় পর্দায় উঁকি দেন তিনি। বেশ কয়েকটা ছবি, সিরিজ করে এখন তিনি সকলের পরিচিত একজন। আর তাই তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। যাঁর যত পরিচিতি, তিনি ততটাই চর্চিত। এইমুহূর্তে যাঁর কথা হচ্ছে তিনি হলেন মধুমিতা সরকার।

আগের মাসেই গোয়াতে ছুটি কাটিয়ে ফিরেছেন মধুমিতা সরকার। অভিনেত্রী সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। তাঁর ট্রাভেল লুক দেখে প্রেমে পড়েছেন অনুরাগীরা। কুরুশের কাজ করা একটি ব্রা’লেট পরে সকলের কাছেই আকর্ষণীয় হয়ে উঠেছিলেন তিনি। ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ থেকেই জনপ্রিয়তা লাভ করেছিলেন এই মধুমিতা সরকার।

তাঁর শেষ ধারাবাহিক হল ‘কুসুম দোলা’। সম্প্রতি নানান ওয়েব সিরিজের সঙ্গে কাজ করছেন তিনি। এরই মধ্যে ‘কুলের আচার’ দর্শকদের মন বেশ জয় করে। সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ সক্রিয়। তাঁর লাইফস্টাইল দেখতেও বেশ আগ্রহী সকলেই। সম্প্রতি একটি কফি শপে গিয়ে কিছু ছবি পোস্ট করেন তিনি।

সেখানে ব্ল্যাক টপ ও ভেলভেট রঙের মি’নি স্কার্ট পরে কফি কাপ হাতে বসে থাকতে দেখা যায় তাঁকে। তাঁর সেই স্টাইলিশ লুক যেমন অনেকেরই পছন্দ হয়েছে, আবার অনেকেই তাঁর ড্রেস নিয়ে তুলছে নানান প্রশ্ন। এর মধ্যেই কেউ লিখেছেন, ‘কফি তো দেখতে পাচ্ছি না শুধু দাঁড় কাকের মতো দুটো ঠাং দেখা যাচ্ছে’।

আবার কেউ লেখেন, কফি কাপ হাতে উত্তেজিত হয়ে এতো অঙ্গভঙ্গি! আসনে ছারপোকা আছে তারাই খুব কামড়াচ্ছে, আহারে! আবার কেউ কমেন্টে বোঝান, তাঁর ড্রেসআপ অত্যন্ত খারাপ! আবার কেউ লিখেছেন, ২০০ টাকায় কফি খেয়ে ৪টা ছবি তুলে ২০০০০ টাকা ইনকাম করে ফেলল সুদর্শন পা দুটি দেখিয়ে।

Back to top button