Actress Hospitalised: কিছুদিন আগেই ঘুরছিলেন মদন মিত্রর গাড়িতে, এবার সোজা হাসপাতালের বিছানায়! মৃত্যুর সঙ্গে লড়াই! কী হলো নায়িকার?

কদিন আগেই রাজনীতিবিদ মদন মিত্রের সঙ্গে তাঁর ছবি সোশ্যাল মাধ্যমে আলোড়ন ফেলেছিল। দামি বিএমডব্লিউ গাড়িতে অভিনেত্রী হাতের হাত রেখে মদন মিত্রের সেই ছবি চোখের নিমেষে ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মাধ্যমে। রীতিমতো বাংলায় কদিন চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন মদন- মধুমিতা। যদিও সেই বিতর্ক এখন অস্তমিত। কিন্তু শিরোনামে রয়ে গেছেন অভিনেত্রী মধুমিতা সরকার।

সোশ্যাল মাধ্যমে ভীষণ রকমের অ্যাক্টিভ অভিনেত্রী মধুমিতা। তবে আজ অর্থাৎ সোমবার ইনস্টাগ্রামে মধুমিতা এমন একটি ছবি পোস্ট করেছেন যা দেখে ঘাবড়ে গেছেন তাঁর ভক্ত-অনুগামীরা। যে ছবিটি অভিনেত্রী পোস্ট করেছেন তাতে দেখা গেছে অভিনেত্রী হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন। তাঁর হাতে স্যালাইনের নল ঢোকানো। আর তাঁর বালিশের পাশে রাখা একটি বই। অসুস্থ অবস্থার এই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘মারাত্মক একটা কিছু হয়েছিল। কিন্তু এখন ভাল ভাবে সেরে উঠেছি। আপনাদের সবার অগাধ ভালবাসার জন্য ধন্যবাদ।’

কেন হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী? সেই বিষয়ে জানা গেছে বেশ কিছুদিন ধরেই পেটে যন্ত্রণা উপলব্ধি করছিলেন তিনি। এরপর জানা যায়, আসলে অ্যাপেনডিক্স অপরেশন হয়েছে তাঁর। সম্প্রতি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। গতকাল অর্থাৎ রবিবার অস্ত্রোপচার হয়েছে তাঁর। তবে এখন সুস্থ আছেন তিনি বলেই জানা গেছে।

অভিনেত্রীর অসুস্থতার খবরের রীতিমতো চিন্তিত হয়ে পড়েছে তাঁর ভক্ত অনুগামীরা। কবে অভিনেত্রী সুস্থ হয়ে আবার‌ও কাজে ফিরবেন সেই আশাতেই রয়েছেন তাঁরা। প্রসঙ্গত, এই মুহূর্তে মধুমিতা ব্যস্ত রয়েছেন পরিচালক মৈনাক ভৌমিকের আগামী ছবি চিনি ২ সিনেমার শ্যুটিং নিয়ে। তবে এরই মাঝে বন্ধুদের সঙ্গে নিয়ে তিনি ঘুরে এসেছেন গোয়া থেকেও। তাঁর গোয়া ভ্রমণের সমস্ত ছবির দেখা মিলেছে সোশ্যাল মাধ্যমে।

Back to top button