Tollywood

‘জ্বরের সময় জলপট্টি দিয়েছে রাজা!’ স্বামীর প্রশংসায় পঞ্চমুখ মধুবনীকে ‘বর হয়ে এটুকু করবে না?’ তীব্র কটাক্ষ নেটিজেনদের

আজকাল সিনেমা সিরিজের পাশাপাশি রিয়ালিটি শোয়ের ব্যাপক রমরমা। চ্যানেলগুলোতে একের পর এক রিয়ালিটি শো চলছে দর্শকদের বিনোদনের জন্য। 26 মার্চ স্টার জলসার পর্দায় আসছে নতুন রিয়ালিটি শো। এর নাম ইস্মার্ট জোড়ি।

টলিউডের সুপারস্টার জিৎ সঞ্চালনায় থাকবেন। বিভিন্ন তারকা দম্পতিরা এই শোয়ে উপস্থিত থাকবেন। তাদের মধ্যে অন্যতম হলেন টলিপাড়ার দুই জনপ্রিয় মুখ রাজা এবং মধুবনী।

তার একটি ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই তারকা দম্পতি একসঙ্গে ধারাবাহিকে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন। তারপর দীর্ঘ সময় প্রেম এবং শেষে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বর্তমানে রয়েছে তাদের ছোট্ট সন্তান। ছোট্ট সন্তানকে বাড়িতে রেখে এই দম্পতি এসেছেন এই প্রতিযোগিতায়। এই মঞ্চে মধুবনী নিজের স্বামীর সম্পর্কে একটি বিশেষ তথ্য জানান। তিনি বলেন একসময় নায়িকার ১০৪ জ্বর উঠে গিয়েছিলো।

ডাক্তারবাবু জানিয়েছিলেন যেভাবেই হোক জ্বর কমাতে হবে। সেই সময়ে তাঁর স্বামী অর্থাৎ রাজা গোস্বামী জলপট্টি দিয়ে বাঁচিয়ে তুলেছিলেন। ছোটবেলা ঠিক যেভাবে মা জলপট্টি দিয়ে দিতেন সেই একই যত্নে তাঁকে সুস্থ করে তোলেন স্বামী রাজা। কিন্তু এই প্রশংসার পরেই নেট দুনিয়ায় কটাক্ষের ঝড়।

নেটিজেনরা রীতিমত সমালোচনা করতে শুরু করেন। কেউ কেউ বলছেন স্বামী হয়ে এটুকু না করলে কীসের স্বামী? আবার কেউ বলছেন একমাস বিছানায় পড়ে থাকলে আমার স্বামী আমার সবটুকু করবে এটা নরমাল। তবে পাশাপাশি অনেকেই এই দম্পতির প্রশংসা করেছেন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button