Madhubani Goswami: পাশে শুয়ে রয়েছে সদ্যজাত, চোখ সরাতে পারছেন না মধুবনী! ছবিও তুললেন! আবার মা হলেন নায়িকা?

মধুবনী গোস্বামী। একটা দীর্ঘ সময় টেলিভিশন জুড়ে রাজত্ব করেছেন এই জনপ্রিয় টলি অভিনেত্রী। তারপর হঠাৎ করেই টেলিভিশন থেকে হারিয়ে গেলেন তিনি। একটা মাত্র চরিত্রের পর আর কোনদিন কোন চরিত্রই দেখা গেল না বাংলার এই জনপ্রিয় নায়িকাকে।

তবে দর্শকরা বহু বছর ধরে অপেক্ষা করে চলেছে আবার হয়তো কোনদিন নতুন রূপে ফিরবেন তিনি। আপাতত নায়িকা ব্যস্ত তার সংসার সামলাতে। স্বামী রাজা এবং সন্তান কেশবকে নিয়ে ছোট্ট পরিবার তার তবে সুখী পরিবার।


বিয়ে করার পর থেকেই সম্পূর্ণ গৃহিণী হয়ে সংসার সামলেছেন মধুবনী। তারপর সদ্য মা হবার পর থেকে সমস্ত সময়টাই নিজের সন্তানকে দিচ্ছেন তিনি। এমনকি নিজেও জানিয়েছেন যে পয়সার অভাব নেই তাই আপাতত পুরো সময়টা তিনি নিজের সন্তানের সঙ্গে কাটাতে চান। কেশবের বড় হয়ে ওঠার প্রতিটা মুহূর্ত উপভোগ করতে চান মা মধুবনী।

তবে টিকিট কত থেকে বিচ্ছিন্ন হয়ে গেলেও সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুরাগী বা ভক্তদের সঙ্গে রীতিমতো যোগাযোগ রেখে চলেছেন এই অভিনেত্রী। মাঝে মাঝেই বিভিন্ন ছবি বা ভিডিও শেয়ার করেন নিজের ব্যক্তিগত জীবনের। বেশিরভাগ ক্ষেত্রেই সেই ছবি হয় তার স্বামী অথবা সন্তানের সঙ্গে।


সম্প্রতি আবার আলোচনায় উঠে এসেছেন এই নায়িকা। গতকাল রাত্রিবেলা কিছু ছবি শেয়ার করেছেন একটি সদ্যজাত শিশুর। শিশুটি বিছানায় শুয়ে রয়েছে আর ঠিক তার পাশেই শুয়ে রয়েছেন মধুবনী। দুটি ছবিতে চোখ বন্ধ করে রয়েছে সেই শিশুটি আর একটি ছবিতে ক্যামেরার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে রয়েছে সে।

ছবিগুলি দেখে বহু মানুষের মনে প্রশ্ন জেগেছে তাহলে কি দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী? মধুবনী ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “এটা কে রে??? বলতো তোমরা??
#grateful #gratitude #জয়জগন্নাথ #JoyGopal #omnamahshivaya #Kashi #kashivishwanath #puri #puridham”

Back to top button