Tollywood

Koel Mallick: কোটি কোটি টাকার মালিক, ৫০ এর বেশি সিনেমায় সফল অভিনয়! তবুও জীবনের প্রথম সিনেমার প্রথম শটে মেকআপ রুমের এক ঘটনা আজও নাড়িয়ে দেয় কোয়েল মল্লিককে! শেয়ার করলেন নিজেই

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক প্রচন্ড জনপ্রিয় এক ব্যক্তিত্ব। তার মধ্যে রয়েছে বেশ কিছু কারণ। প্রথমত তিনি বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে এবং নিজেও বাঙালি সিনেমা প্রেমের দর্শকদের প্রচুর হিট সিনেমা উপহার দিয়েছেন বিভিন্ন সুপারস্টারদের সঙ্গে অভিনয় করে।

যে কোন অভিনেতা বা অভিনেত্রীর কাছে তাঁর জীবনের প্রথম কাজ প্রচন্ড স্মরণীয় হয়ে থাকে বাকি জীবনের জন্য। অভিনেত্রী কোয়েল মল্লিকের কাছেও বিষয়টা ঠিক এমনটাই।

তবে এই বিষয়টা শুধু এই কারণেই নায়িকার কাছে স্মরণীয় নয় যে তিনি জীবনের প্রথম শট দিয়েছিলেন একজন শিল্পী হিসেবে। বরং ঐদিন নায়িকা জীবনের এক বিরাট পাওনা তিনি পেয়েছিলেন এক মানুষের কাছ থেকে।

এমন স্মৃতি বহু মানুষের জীবনে রয়ে যায় যা তাকে আগামী দিনে চলার শিক্ষা দেয়, উৎসাহ এবং অনুপ্রেরণা যোগায়। অভিনেত্রী কোয়েল মল্লিকের কেরিয়ারের প্রথম দিনের শুটিংয়ে এমনই কিছু ঘটেছিল।

নায়িকা টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেছিলেন নাটের গুরু সিনেমার মধ্যে দিয়ে। এই সিনেমায় নায়িকার প্রথম দিনের কাজের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

নায়িকা জানিয়েছেন তিনি প্রচন্ড কম কথা বলেন। তাই এই কারণে নায়িকার মা-বাবা দুজনেই খুব চিন্তিত ছিলেন যে আদৌ ঠিকমত অভিনয় করতে পারবেন কিনা তাঁদের মেয়ে। নায়িকা ও খুব চিন্তিত ছিলেন এবং মেকআপ রুমে অপেক্ষা করছিলেন শট রেডি হওয়ার জন্য।


ঠিক সেই সময়েই এমন কিছু ঘটনা ঘটে গিয়েছিল যা নায়িকার বাকি জীবনের মতো স্মৃতি হয়ে থাকলো। আসলে তখন পাশেই শুটিং করছিলেন এই ইন্ডাস্ট্রির আরো এক কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। তিনি জানতে পেরেছিলেন যে কোয়েল মল্লিক পাশের রুমেই শুটিংয়ের জন্য বসে রয়েছেন। সেই সময় রঞ্জিত মল্লিকের কন্যা হিসেবে কোয়েল মল্লিকের যথেষ্ট নাম-ডাক হয়েছিল।

সৌমিত্র চট্টোপাধ্যায় এই খবরটা পাওয়া মাত্র ছুটে গিয়েছিলেন গ্রীন রুমে। সেখানে গিয়ে তিনি দেখা করেছিলেন তাঁর কন্যাসম কোয়েল মল্লিকের সঙ্গে। নায়িকা কখনোই ভাবতে পারিনি জীবনের প্রথম দিনেই এমন এক সুন্দর এবং স্মরণীয় অভিজ্ঞতার মুখোমুখি হতে হবে। তিনি স্বাভাবিকভাবেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে এত সামনে থেকে দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন। নায়িকা জানিয়েছেন ঐদিন সৌমিত্র চট্টোপাধ্যায় ভগবানের মতই তাঁর কাছে এসে তাঁর ভয় কাটাতে সাহায্য করেছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button