Koel Mallick: রবিবারে সকলে আয়েস করে ঘুমায় কিন্তু সিরিয়াস কোয়েল মল্লিক ব্যস্ত কাজে! সাদা ঝিলমিলে পোশাকে ওড়ালেন দুপুরের ভাত-ঘুম, তবুও শুনতে হল কটুক্তি

টিভি তারকারা, পর্দায় একরকম এবং বাস্তব জীবনে অন্যরকম। এমন অনেক তারকার উদাহরণ পেয়েছি আমরা যারা পর্দায় একেবারে চাকচিক্য এবং অন্যরূপে নিজেদের পরিবেশন করেন কিন্তু বাস্তবে খুবই সাধারণ থাকতে ভালোবাসেন। কারিগরি টাকা রোজগার করছেন, এত নাম যশ প্রতিপত্তি তবুও স্বাভাবিক জীবন যাপনে অভ্যস্ত বেশ কিছু তারকারাই।

এমনই এক সাদামাটা তারকা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা স্বনামধন্য অভিনেতা রঞ্জিত মল্লিক। সেই প্রবাদপ্রতীম তারকার মেয়ে হয়েও বিন্দুমাত্র অহংকার নেই কোয়েলের মধ্যে। তার থেকেও বড় কথা নায়িকা বাস্তব জীবনে অত্যন্ত সাধারণভাবে থাকেন। নায়িকার সাজ পোশাক বেশভূষা, ব্যবহার সেই কথা বলে দেয়।

আর আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে কোন কিছুই লুকিয়ে থাকে না। তারকাদের ব্যক্তিগত জীবন বলে এখন আর কিছু নেই। মাঝে মাঝেই নানা মুখরোচক গল্প শোনা যায় তারকাদের নিয়ে। তবে কোয়েল এর থেকে শতহাত দূরে। খুব বেশি বিতর্কে থাকতে ভালোবাসেন না নায়িকা। কিন্তু এবার এক বিশেষ কারণে সমালোচনার মুখে পড়তে হলো কোয়েলকে।

একেই রবিবার তার উপর বৃষ্টির আমেজ তার মধ্যে সবাই যখন ঘুমাতে ব্যস্ত সেই সময় বৃষ্টির দিনেও কাজে ব্যস্ত অভিনেত্রী। ফটোশুট করতে বেড়াতে হয়েছে নায়িকাকে। তারই এক ঝলক শেয়ার করলেন তিনি। ধূসর রঙের চকচকে পোশাকে ফটো তুলেছেন। পোশাকটি হাঁটু অবধি। তার একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কিন্তু দর্শকদের মতে বিষয়টা খাস জমলো না। সন্তানের জন্মদানের পর এই প্রথম হয়তো অন্যরকম পোশাকে হাজির হলেন নায়িকা। কেউ কেউ মন্তব্য করেছে পেট বেরিয়ে গেছে আবার কেউ কেউ লিখেছে এটা ভালো লাগছে না তাই পোশাক পাল্টে আসার পরামর্শ দিয়েছে ভক্তরা। তবে কমেন্ট বক্স থেকে এটা স্পষ্ট যে নায়িকার নিন্দুকদের থেকে নায়িকার ভক্তদের সংখ্যা বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button