Tollywood

Kanchana Moitra: খুশির খবর! বিয়ে করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সেরা খলনায়িকা কাঞ্চনা মৈত্র! বিয়ে দেখার টিকিট বেচে খিচুড়ি খাওয়াবেন সকলকে, জানালেন নিজেই

২০ বছরের দীর্ঘ কেরিয়ার। ৭৫ শতাংশ চরিত্রই নেগেটিভ। টলিউড ইন্ডাস্ট্রি জুড়ে অগাধ বিচরণ তাঁর। বড় পর্দা, ছোট পর্দা সর্বক্ষেত্রে তিনি জয়ী। বুঝতে পারলেন কোন অভিনেত্রীর কথা বলছি আমরা?

ইনি হলেন টেলিভিশনের জনপ্রিয় এক খলনায়িকা। ‘যমুনা ঢাকি’র ‘রাগিনি’ অর্থাৎ যমুনার পিসি-শাশুড়ি তিনি অথবা ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের ‘ঝুম্পা’ অর্থাৎ চারুর সৎ মা। হ্যাঁ, ঠিক ধরেছেন। তিনি হলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। দীর্ঘদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। বেশিরভাগ ক্ষেত্রেই নেগেটিভ চরিত্রে অভিনয় করার ফলে দর্শক তাঁকে খলনায়িকা হিসেবে একডাকে চিনে থাকেন।

Kanchana Moitra - Celebrity Style in Jamuna Dhaki Episode 269, 2021 from  Episode 269. | Charmboard
সম্প্রতি এই নায়িকার একটি পুরনো ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। ভিডিওটি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ থেকে ভাইরাল হয়েছে। সেখানে অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে রচনা ব্যানার্জীর সাথে খেলতে এবং গল্প করতে এসেছিলেন কাঞ্চনা। ভিডিওটি শুরু হচ্ছে রচনা ব্যানার্জীর এই বক্তব্য দিয়ে যে কাঞ্চনা বিয়ে করতে চলেছেন এবং প্রথমবার এই বিষয়ে কথা বলতেই তিনি এসেছেন দিদি নাম্বার ওয়ানে।

Kanchana Moitra Photos | Kanchana Moitra Images | Kanchana Moitra Pictures  | Times of India Entertainment
তবে বিষয়টি তখন অস্বীকার করেনি নায়িকা কারণ সত্যি তিনি বিয়ে করতে চলেছিলেন তখন। তাই নিজের মুখে বললেন আগে বিয়ের ডেট নির্ণয় করা হোক। তারপরে এই উপস্থিত অন্যান্য অভিনেত্রীরা বলে উঠলেন সকলেই যাবেন নিমন্ত্রিত অতিথি হয়ে। আর এখানেই সকলকে ব্যাপক হাসালেন কাঞ্চনা। বললেন সবাইকে নিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করবেন তিনি তবে সেটা হবে দীঘায়। লোকাল বাস বুক করে নিয়ে যাবেন সকলকে। আর হোটেলে থাকার জন্য টিকিটের ব্যবস্থা করবেন। যে দর্শকরা বা ভক্তরা সেই নায়ক নায়িকাদের দেখতে আসবে তারা টিকিট কেটে ঢুকবে। ফলে সেই টিকিটের পয়সাতেই বিয়ের খরচ উঠে যাবে। অভিনেত্রীর এই কথায় হাসিতে ফেটে পড়ে গোটা মঞ্চ।

Dipaboli Special' Didi No. 1 with Sreelekha-Pallavi-Kanchana-Jojo
তবে এখানেই শেষ নয় নায়িকা আরো জানিয়েছেন যে বিয়ের মেনুতে কী থাকবে। তাতে রাখবেন তিনি খিচুড়ি, পাঁচমিশালী তরকারি আর একটা করে ডিম ভাজা। এই কথা শুনে উপস্থিত সকলের হাসি আর থামছে না। সে ভিডিওটি ভাইরাল হতেই আবার দর্শকরা প্রবল হাসি হাসছে।

kanchana moitra says I have faced casting couch in tollywood dgtlx -  Anandabazar
তবে এই ভিডিওটি অনেক পুরনো। বাস্তবে বিয়ে হয়ে গিয়েছে কাঞ্চনার। এক সাক্ষাৎ করে নায়িকা জানিয়েছেন তাঁর বর এবং মায়ের কাছে তিনি হলেন সব থেকে বড় ভিলেন। এর কারণ হিসেবে বলেছেন অন্যান্যদের কাছে যে আবদারগুলো করতে পারেন না সেটা বাড়িতে থাকলে তিনি করেন এটা চাই ওটা চাই বলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button