Tollywood

Bong Actress Indrakshi: উন্মুক্ত শ’রী’র, চুঁইয়ে পরছে যৌ’বন! যমুনা ঢাকির এই নায়িকা ১৮০ ডিগ্রি পাল্টি খেলেন! তার বি’কি’নি লুক কেড়ে নেবে রাতের ঘুম

বাংলা সিরিয়ালের দয়ায় বিগত কয়েক মাস ধরে আমরা প্রচুর নতুন নতুন অভিনেতা অভিনেত্রীকে পেয়েছি। তাদের মধ্যে অনেকেই প্রথম কাজের মধ্যে দিয়ে তাদের জাত চিনিয়ে দিয়েছে। আবার কেউ কেউ হঠাৎ করেই হারিয়ে গেছে লাইমলাইট থেকে।

এমন অনেক তারকা রয়েছে যারা প্রথম কাজের পর নিয়মিত টেলিভিশনে কাজ করে যাচ্ছে কিন্তু তাদের মধ্যেও এমন অনেক অভিনেতা অভিনেত্রী রয়েছে যারা সেভাবে আর সুযোগ পাচ্ছে না। তবু আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই তারকাদের নিজস্ব জগত তৈরি হয়েছে।

অনেক কিছু দেখা যায় এমন অনেক তারকা রয়েছে যারা হারিয়ে গেলেও সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড সক্রিয়। দর্শকরা তাদের সেই চরিত্র হিসেবে মনে রেখেছে আর তাই সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের সংখ্যা হু হু করে বেড়ে যাচ্ছে। এমন এক অভিনেত্রী হলেন ইন্দ্রাক্ষি দে।

Beautiful Angels on Twitter: "Captivating Angel #IndrakshiDey 🔥  #ActressesDuniya https://t.co/g9gFohH6qN" / Twitter
ইন্দ্রাক্ষীকে চিনতে পারলেন? যমুনা ডাকি ধারাবাহিকের আর্যা। সেই আর্যা এই মুহূর্তে টেলিভিশনে নেই তবে দর্শকদের মনে রয়ে গেছে। শুধুমাত্র যমুনা ঢাকি নয় তার পাশাপাশি ঝুমুর, হৃদয়হরন বিএ পাস, জয় কানহাইয়া লাল কি এমন অনেক সিরিয়ালে ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রাক্ষী। কিন্তু দর্শক থেকে সব থেকে বেশি মনে রেখেছে আর্যা হিসেবে।

সুন্দরী খলনায়িকার রূপের যাদুতে পুড়ছে নেটপাড়া Sangbad Ekalavya-latest  bangla news Sangbad Ekalavya - News Portal
এবার সেই আর্যা ধরা দিলেন উ’ষ্ণ লুকে। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাবে তার বিভিন্ন ধরনের ফটো শুটের ছবি। বেশিরভাগ উন্মুক্ত, খোলামেলা পোশাক। শরীর চুঁইয়ে ঝরে পড়ছে উ’ষ্ণ’তা। মডেলিং দিয়েই গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করেছিলেন এই অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button